আব্দুল্লাহপুরে প্রতিপক্ষের হামলায় আহত ২, মামলা দায়ের

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৯

আব্দুল্লাহপুরে প্রতিপক্ষের হামলায় আহত ২, মামলা দায়ের

আব্দুল শহীদ, সুনামগঞ্জ : সুনামগঞ্জের আব্দুল্লাহপুরে পূর্ব বিরুদের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন ২জন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আহতরা হলো, আব্দুল্লাহপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে মো নজরুল ইসলাম (২৭) আমিনুল ইসলাম (২৪)। এ ঘটনায় আহত নজরুল ইসলাম বাদি হয়ে ৬ জনকে অভিযোক্ত করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোক্তরা হলো, আলীম খাঁ, দেওয়ান খা, আরশ খাঁ, আব্বুচ খা, নায়েব আলী গং। সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের দরিয়াবাজ গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৪ টার সময় ব্যবসায়ি নজরুল ইসলাম নিজ বাড়ি হতে মোটর সাইকেল যোগে ইয়াগড়ি বাজারে যাওয়ার পথে মধ্যে আলীম খাঁ তার রাস্তা অবরুদ করে মোটর সাইকেল থেকে নামিয়ে দলবল নিয়ে দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে এলোপাতারি মারপিট করে রক্তাক্ত ও জখমপ্রাপ্ত করে। পরে তাকে প্রতিপক্ষের কবল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে আব্দুল্লাহপুর গ্রামের প্রবীন শিক্ষক ও শালিশী ব্যক্তিত্ব মুজিবুর রহমান বলেন, আলীম খাঁ চুরাই সিন্ডিকেট চক্রের মোল হোতা। সম্প্রতি কিছু দিন আগেও সে র‌্যাবের হাতে ছুরাই সিএনজি সহ হাতে নাতে ধরা পড়ে দেড় মাস কারাভোগ করে। সে আমাদের গ্রামের নিরীহ কয়েকটি পরিবারের জায়গা-জমি জর্বর দখলের পায়তারা করছে।

এ ব্যাপারে ইউপি-সদস্য জহুর আলী বলেন, আলীম খাঁর চুরির বিচার করতে করতে আমি ক্লান্ত হয়ে গেছি। গত সেপ্টেম্বর মাসে আলীম খাঁ একটি পালসার মোটরসাইকেল সহ ডিভি পুলিশের হাতে ধরা পড়ে অনেক দিন জেল কেটেছে। আমাদের গ্রামের মানুষ তার ভয়ে রাতের বেলায় সজাগ থেকে রাত কাটায় জানমালের নিরাপত্তার জন্য। এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ বলেন, মারামারির ঘটনায় নজরুল ইসলাম নামের এক ব্যক্তি অভিযোগ করেছেন। তদন্ত চলছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর