ইউরোপ যাওয়া হলো না কলেজছাত্র শামীমের

প্রকাশিত: 5:13 PM, October 27, 2018

ইউরোপ যাওয়া হলো না কলেজছাত্র শামীমের

নিজস্ব প্রতিবেদন
সিলেটের কানাইঘাট উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় কানাইঘাট সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আশরাফ শামীম (১৯) নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুই শিার্থী। শনিবার সকাল ১০টার দিকে কানাইঘাট উপজেলায় গাজী বোরহান উদ্দিন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিার্থী আশরাফ শামীম আগামী একমাসের মধ্যে ইউরোপের একটি দেশে যাওয়ার কথা ছিল। কিন্তু আর যাওয়া হলো না তার। অকালেই চলে গেল তার প্রাণ।

প্রত্যদর্শীরা জানান, সকাল ১০টার দিকে বানীগ্রাম ইউনিয়নের বড়দেশ খালপার দণি গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নাসির আহমদের পুত্র আশরাফ শামীম একই গ্রামের সাহাব উদ্দিনের পুত্র কানাইঘাট সরকারি কলেজের একাদশ শ্রেণির শিার্থী মওদুদ আহমদ (১৯), বড়দেশ নয়াগ্রামের বাবুল আহমদের পুত্র একাদশ শ্রেণির শিার্থী মুহিবুর রহমানকে (১৯) সাথে নিয়ে মোটরসাইকেল চালিয়ে গাছবাড়ী বাজারের দিকে যাচ্ছিল।
পথিমধ্যে মধ্যে গাজি বুরহান উদ্দিন সড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি অটোরিক্সা সিএনজিকে অভারটেক করার সময় রাস্তার পাশে থাকা একটি ট্রাক্টরের পিছনদিকে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় তারা তিনজনই ছিটকে পড়ে গুরুতর আহত হয়।
স্থানীয় লোকজন তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশরাফ শামীমকে মৃত ঘোষণা করেন।

আহত কলেজ শিার্থী মওদুদ আহমদ, মুহিবুর রহমানকে আশংকাজনক অবস্থায় সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে দুর্ঘটনায় কলেজ শিার্থী আশরাফ শামীমের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে কানাইঘাট সরকারি কলেজের শিক, শিার্থী ও স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভীড় জমান।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং ও কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ নিহত আশরাফ শামীমকে দেখতে হাসপাতালে যান।
নিহতের লাশ সুরতহাল রিপোর্ট তৈরির পর সিলেট মর্গে প্রেরণ করে পুলিশ। দুর্ঘটনার ঘটনাস্থলও পরিদর্শন করেছে পুলিশ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর