কানাইঘাটে ১৭ সালা দস্তারবন্দী মহা সম্মেলন ৫ ডিসেম্বর

প্রকাশিত: 3:56 PM, December 2, 2018

কানাইঘাটে ১৭ সালা দস্তারবন্দী মহা সম্মেলন ৫ ডিসেম্বর

কানাইঘাট প্রতিনিধি
আগামী ৫ ডিসেম্বর বুধবার সকাল ১০টা থেকে পরদিন সকাল পর্যন্ত কানাইঘাট দারুল উলূম মাদ্রাসা ময়দানে মুশাহিদিয়া ক্বিরাআত প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশের ১৭সালা দস্তারবন্দী মহা সম্মেলন অনুষ্ঠিত হবে।

দস্তারবন্দী মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দারুল উলূম দেওবন্দের প্রধান ক্বারী মাওলানা আব্দুর রউফ বুলন্দশহরী ভারত।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন আওলাদে রাসূল আল্লামা মুফতি সালমান মনসুরপুরী ভারত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন শায়খুল হাদিস আল্লামা মুহিবুল হক গাছবাড়ী, আল্লামা শিহাব উদ্দিন রেঙ্গা, আল্লামা আবুল কালাম জাকারিয়া, আল্লামা ইউসূফ শ্যামপুরী, আল্লামা আব্দুস শহিদ গলমুকাপনী। তিলাওয়াত পেশ করবেন আর্ন্তজাতিক পদক প্রাপ্ত ক্বারী মাওঃ হাফিজ নাজমুল হাসান, মাওঃ ক্বারী কেএম আব্দুর রউফ। উপস্থিত থাকবেন আর্ন্তজাতিক পুরষ্কার প্রাপ্ত হাফিজ নাজমুস সাকিব, হাফিজ জাকারিয়া, হাফিজ আব্দুল্লাহ আল মামুন। দস্তারবন্দী মহা সম্মেলনে ২০০২ সাল থেকে ২০১৮ পর্যন্ত বোর্ড থেকে উত্তীর্ণ ৪৫০০ জন ছাত্র-ছাত্রীদেরকে দস্তারে ফজিলত ও উড়না স্কাপ প্রদান করা হবে।

সম্মেলনকে উৎসবমুখর করে তুলতে বোর্ডের ফাজিলরা বিভিন্ন উপজেলায় গেইট নির্মাণ, ফেস্টুন, ব্যানার, স্টিকার, পোস্টার ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন। ইতিমধ্যে অনেকেই নিবন্ধন ফরম জমা দিয়ে মানি রিসিট গ্রহণ করেছেন। বিভিন্ন এলাকায় বিশিষ্ট জনদের সাথে মতবিনিময়, আলোচনা সভা অব্যাহত রয়েছে।

এদিকে ১৭ সালা দস্তারবন্দী মহা সম্মেলনের আহ্বায়ক আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরী, সদস্য সচিব আল্লামা মাহমুদুল হাসান রায়গড়ী, যুগ্ম সদস্য সচিব মাওঃ ক্বারী হারুনুর রশীদ চতুলী এবং বোর্ডের প্রধান ক্বারী হযরত মাওঃ সাজ্জাদুর রহমান সরুফৌদী বোর্ডের সকল ফুযালাগণকে এ মহা সম্মেলন সফলের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর