কাম্পানীগঞ্জে স্বাস্থ্য সহকারী সমিতির কর্মবিরতি অব্যাহত

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২০

কাম্পানীগঞ্জে স্বাস্থ্য সহকারী সমিতির কর্মবিরতি অব্যাহত

কোম্পানীগঞ্জ সংবাদদাতা
বেতন বৈষম্য নিরসনের দাবিতে সারাদেশের মতো কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী সমিতির ব্যানারে কর্মবিরতি অনুষ্ঠিত হয়েছে। বুধবার পর্যন্ত ৬ষ্ট দিন অতিবাহিত হয়েছে।

 

কোম্পানীগঞ্জ উপজেলায় মোট ৮১ টি টিকাদান কেন্দ্র বন্ধ রয়েছে। এতে কিশোরী, মহিলা ও নবজাতক শিশুদের স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন সমিতির নেতৃবৃন্দরা।
১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষণা, ২০১৮ সালে তৎকালীন স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং ২০ ফেব্রুয়ারী ২০২০ তারিখে স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি স্বাস্থ্য পরিদর্শক ১১ তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২তম গ্রেড এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড ও ট্রেনিং পরবর্তী টেকনিক্যাল পদমর্যাদা প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরোসনের দাবিতে সারাদেশের ন্যায় সিলেটের কোম্পানীগঞ্জে অনির্দিষ্টকালের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি শুরু করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীবৃন্দ।

 

এসময় কর্মসূচিতে অংশগ্রহণ করেন, কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী সমিতির সভাপতি ও উপজেলা দাবি বাস্তবায়ন পরিষদের আহবায়ক আব্দুল হাছিব, যুগ্ম আহবায়ক আব্দুল মতি, যুগ্ম আহবায়ক আমিনুর রহমান, সদস্য সচিব দুলাল আহমদ, সদস্য রীনা রানী শম্পা, পারভীন বেগম, সরস্বতী মন্ডল, সুনীল ভাম সভ্র, বুরহান উদ্দিন, রাশিদা আক্তার, শিবানী চক্রবর্তী প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর