কৌশানীর সাথে জিৎ?

প্রকাশিত: 12:18 PM, October 31, 2018

কৌশানীর সাথে জিৎ?

আনন্দকন্ঠ ডেস্ক
নতুন ছবির শুটিং শুরু করলেন জিৎ। নায়িকা কৌশানী। নতুন জুটি। জিৎ উঠতি নায়িকাদের সঙ্গে সব সময়ে কাজ করতে পছন্দ করেন। কৌশানীও এখন বনি ছাড়া অন্য নায়কদের সঙ্গে জুটি বাঁধছেন। শোনা যাচ্ছে, ছবির নাম ‘অসুর’। এ ছবিতে কৌশানীকে কর্পোরেট লুকে দেখা যাবে। গতানুগতিক ধারা থেকে এই ছবি কি কিছুটা আলাদা? হতেই পারে। কারণ ছবির পরিচালকের নাম পাভেল। যদিও এই ব্যাপারে প্রযোজক থেকে পরিচালক, কেউ-ই মুখ খুলতে রাজি নন। কিন্তু কেন এত রাখঢাক? পার্পল মুভি টাউনে দু’দিন ছবির শুটিং শুরু হওয়ার পরেও এই ছবি নিয়ে কোনও উচ্চবাচ্য নেই।

শোনা যাচ্ছে, পাভেলই নাকি সকলকে এই ছবি সম্পর্কে নিশ্চুপ থাকতে বলেছেন। তাঁর সঙ্গে যখন ফোনে যোগাযোগ করা হয় তখন তিনি স্টুডিয়োয় আলো নিয়ে কাউকে নির্দেশ দিচ্ছিলেন। তবে পাভেল মেনে নিলেন ছবি করার কথা। ডিসেম্বরে মুক্তি পাচ্ছে পাভেলের ছবি ‘রসগোল্লা’। প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তি অনুযায়ী ‘রসগোল্লা’ মুক্তি না পাওয়া পর্যন্ত পাভেল অন্য কোনও ছবি সম্পর্কে প্রকাশ্যে কোনও কথা বলতে পারবেন না। মনে করা হচ্ছে, সেই কারণেই একদম মুখ বন্ধ রেখেছে ছবির গোটা ইউনিট।

কোয়েল, শ্রাবন্তী ও স্বস্তিকা ছাড়া আর কোনও নায়িকার সঙ্গেই জুটি সফল হয়নি জিতের। নুসরত জাহান, সায়ন্তিকার সঙ্গে তাঁর জুটি জমেনি। শুভশ্রীর সঙ্গে ‘বস’ এবং ‘বস টু’ সফল হলেও তাঁদের জুটিকে নতুন কোনও ছবিতে দেখা যাচ্ছে না। বাংলাদেশের নায়িকা নুসরত ফারিয়া, বিদ্যা সিংহ মিমের সঙ্গেও ক্রমাগত জুটি বেঁধে চলেছেন জিৎ। দেখা যাক, কৌশানীর সঙ্গে জিতের এই নতুন জুটির কেমিস্ট্রিতে দর্শক কতটা আগ্রহী হন।

  •  

সর্বশেষ ২৪ খবর