সড়ক দুর্ঘটনা
গোলাপগঞ্জে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে ৪ জন নিহত

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

<span style='color:#077D05;font-size:19px;'>সড়ক দুর্ঘটনা</span> <br/> গোলাপগঞ্জে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে ৪ জন নিহত

বিজয়ের কণ্ঠ ডেস্ক
গোলাপগঞ্জে নোহা গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে এক শিশুসহ চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ যাত্রী। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনাস্থলের সিলেট-জকিগঞ্জ সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-২২৫২৪৭ ) কে চারখাইগামী একটি নোহা গাড়ি পেছন দিক থেকে ধাক্কা দিলে গাড়িটি ধুমড়ে মুচড়ে যায়। এসময় গাড়িতে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অপর তিন যাত্রী কোনো রকম চেষ্টা করে বাইরে বেরিয়ে আসলে প্রাণে রক্ষা পান। পরক্ষণেই বিকট শব্দে নোহা গাড়ির সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুইটি গাড়িতেই আগুন লেগে যায়। নোহা গাড়ি ও গাড়ির ভেতরে থাকা নিহত যাত্রীরা ভস্মিভ‚ হন।

 



 

নিহত যাত্রীরা হলেন- বিয়ানীবাজার উপজেলার চারখাই কসকট খাঁ বারইগ্রামের হাজী আব্দুল জলিলের ছেলে সুনাম মিয়া (২৪) ও একই এলাকার মৃত কুনু মিয়ার ছেলে রাজন (২২)। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

 

এ ঘটনায় মেহেদী হাসান(৫) নামের আরেক শিশু নিহত হয়েছে। সে স্থানীয় রফিপুর গ্রামের পিকআপ চালক মঞ্জু মিয়ার ছেলে। তারা দীর্ঘদিন থেকে ঘটনাস্থলের পাশেই সোজা মিয়ার কলোনী ভাড়াটে হিসেবে বসবাস করছেন। দুর্ঘটনা দেখতে বাইরে বেরিয়ে আসা মেহেদী হাসানের উরুতে বিস্ফোরিত সিলিন্ডারের একটি অংশ বিদ্ধ হয়। এতে সে দগ্ধ হলে তাৎক্ষণিক তাকে নিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 



 

খবর পেয়ে আলমপুর ও গোলাপগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে গোলাপগঞ্জ থানা পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করে সিওমেক হাসাপাতালে মর্গে প্রেরণ করা হয়।

 

এদিকে বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পৌছে ক্রাইম সিন ইউনিট (সিআইডি)। তারা স্থানটি রেডমার্ক চিহ্নিত করে ভস্মীভ‚ত নোহা ও ট্রাক উদ্ধার করে তা জব্দ করেন।

 

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

 



  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর