গোলাপগঞ্জে জমিয়তে উলামায়ে ইসলামের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: 11:53 PM, October 7, 2020

গোলাপগঞ্জে জমিয়তে উলামায়ে ইসলামের  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

দেশে ধর্ষণ, নিপীড়ন ও নির্যাতনের প্রতিবাদে গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (৭ অক্টোবর) বাদ আছর ঢাকাদক্ষিণ জামে মসজিদের সামনে থেকে ঢাকাদক্ষিণ বাজরে সংগঠনের সভাপতি হাফিজ মনসুর আহমদেও সভাপতিত্বে মাওলানা ফয়ছল আহমদের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ মাদ্রাসার মুহতমিম মাও: ময়নুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ মাদ্রাসার মহদ্দিছ মুফতি খায়রুজ্জামান, ঢাকাদক্ষিণ মাদ্রাসার খতিব খায়রুল আমিন মাহমদী, ক্বারী মাও: মখতার আহমদ, মাও: আফজল আহমদ, মাও: বিলাল আহমদ, হাফিজ নাঈম আহমদ, ঢাকাদক্ষিণ মানবতা সেবা সংগঠন, হিলফুল ফুজুল ব্লাড ফাউন্ডেশন ও রক্তদান যুবসমাজ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, দেশে অস্বাভাবিক মাত্রায় ধর্ষণ বৃদ্ধি পেয়েছে। নির্লজ্জ, বর্বর ও অমানবিক এই অপরাধ মহামারী আকার ধারণ করেছে। দেশের প্রচলিত আইন ধর্ষণ নির্মূলে কার্যকর নয়। বিদ্যমান আইন ও প্রয়োগনীতি দুর্বল হওয়ার কারণে হু হু করে বাড়ছে ধর্ষণ, ব্যভিচার ও নারী নির্যাতন বেড়েই চলেছে।

নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, অপরাধীরা গ্রেফতার হলেও আইনের ফাঁক-ফোঁকর গলে কিছু দিন পর বেরিয়ে যায়, সুষ্ঠু বিচার পেতে বিলম্ব হয়। প্রয়োজনে আইন সংশোধন করে অনতিবিলম্বে এসব ধর্ষকদের ফাঁসি দেয়ার জোর আহ্বান জানান ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর