ছাতক পৌর মেয়র আবুল কালামকে শোকজ

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

ছাতক পৌর মেয়র আবুল কালামকে শোকজ

ছাতক সংবাদদাতা
সুনামগঞ্জের ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীকে স্থানীয় সরকার পল­ী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পক্ষ থেকে শোকজ করা হয়েছে।

 

স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মুহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত পহেলা নভেম্বর ৪৬.০০.০০০০.০৬৩.২৭.০১৪.২০-৮৭৩ স্মারকের মাধ্যমে তাকে শোকজ করা হয়।

 

জানা যায়, উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা, আইন শৃঙ্খলা কমিটির সভা, দুর্যোগ ব্যবস্থাপনা সংক্রান্ত স্টিয়ারিং কমিটির সভা, উপজেলা কোভিড-১৯ প্রতিরোধ কমিটির সভা, বিভাগীয় কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠিত জুম কনফারেন্সসহ পরপর ৫৩টি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় অনুমোদন ছাড়া অনুপস্থিত থাকার কারণে কেন প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার কারণ দর্শানোর জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয় হতে নির্দেশ ক্রমে অনুরোধ করা হয়েছে।

 

স্থানীয় পৌর নাগরিকরা জানান, করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধিমেনে জনগণের পাশে না থেকে মেয়র আবুল কালাম চৌধুরী তার নিজ বাসভবনে অবস্থান করায় নাগরিকরা পৌরসভা হতে সেবা গ্রহণে দুর্ভোগ পোহাতে হয়েছে। দীর্ঘদিন রহস্যজনক কারণে পৌরসভার রাস্তাঘাট ব্রিজ কালভার্টের নির্মাণ কাজ বন্ধ থাকার পর স¤প্রতি নির্বাচনী বৈতরণী পার হতে নির্মাণ কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন কালাম।

 

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান জানান, উপজেলা পরিষদ গঠনের পর হতে কোন মাসিক সভায় মেয়র আবুল কালাম চৌধুরী যোগদান করেননি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর