জৈন্তাপুর মডেল থানা পুলিশ টিমের বিশেষ অভিযানে ১০ পিছ ইয়াবাসহ এক যুবক গ্রেফতার

প্রকাশিত: 6:00 AM, July 29, 2020

জৈন্তাপুর মডেল থানা পুলিশ টিমের বিশেষ অভিযানে ১০ পিছ ইয়াবাসহ এক যুবক গ্রেফতার
মোঃ আব্দুল্লাহ : সিলেটের জৈন্তাপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ পিছ ইয়াবাসহ অবৈধ মাদক ব্যবসায়ী মামুনকে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ টিম।
গ্রেফতারকৃত মাদক ব্যাসায়ী মাঈনুল ইসলাম মামুন (২০), পিতা- মৃত আব্দুল মান্নান , মাতা- আয়শা বেগম , সাং- আসামপাড়া, উপজেলা -জৈন্তাপুর, জেলা- সিলেট ।
অভিযান পরিচালিত টিমের সদস্য এসআই প্রদীপ রায় সঙ্গীয় অফিসার এএসআই রায়হান কবির, এএসআই জাকির হোসেন এএসআই নাসির উদ্দীন এএসআই রুবেল দাশ জানান , অদ্য ২৮/০৭/২০২০ ইংরেজি, রোজ মঙ্গলবার এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, ও ওয়ারেন্ট তামিলসহ বিশেষ অভিযান ডিউটিতে জৈন্তাপুর বাজার অবস্থানরত অবস্থায় গুপন সংবাদের বিত্তিতে জানতে পারি যে ২নং জৈন্তাপুর ইউনিয়নের অন্তর্গত আসামপড়া সাকিনস্ত সরকারী কবরস্থানের সামনে সিলেট তামাবিল – রোডের উপর কতিপয় ব্যক্তি অবৈদ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করিতেছে।
উক্ত সংবাদটি থানার অফিসার ইনচার্জ মহসীন আলী স্যারকে ফোনে অবিহিত করে তাহার নির্দেশক্রমে,আমরা রাত ১১ঃ২৫মিনিটের সময় যথাস্থানে ফোর্সসহ পৌঁছা মাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি দৌড়িয়ে পলায়নের চেষ্টা করে, পরে সঙ্গিয় ফোর্সের সহযোগীতায় উল্লেখিত ০১ জন ব্যক্তিকে হাতে নাতে ধৃত করি এবং অপর অজ্ঞাতনামা ০১ জন ব্যক্তি দৌড়াইয়া পালিয়ে যায়। আসামী মামুনকে মাদকবিরোদী আইনের ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ও জেলহাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর