তাহিরপুরে শীতকালীন অ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৯

তাহিরপুরে শীতকালীন অ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শীতকালীন অ্যাথলেটিক্স ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীত কালীন ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি সমিতি আয়োজনে বৃহস্পতিবার সাড়ে ১১ টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানাজির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ১আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,খালেদা বেগম,উপজেলা আ,লীগের উপদেষ্টা আব্দুস ছোবাহান আখঞ্জি,সভাপতি আবুল হোসেন খাঁ, উপজেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি আলী মর্তুজা,উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর,যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম,আ,লীগের দপ্তর সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,ওসি আতিকুর রহমান,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,রায়হান উদ্দিন রিপন,ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,সাধারণ সম্পাদক তুষারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থীরা। পরে হাওর রক্ষা বাঁধ নিয়ে পিআইসি সহ সংশ্লিষ্টদের নিয়ে দুপুরে আলোচনা সভায় মিলিত হন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ ১আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন,শিক্ষার পাশাপাশি খেলাধুলার করা প্রয়োজন। মাদক মুক্ত সমাজ গড়তে, শরীর ও মন সতেজ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের কাণ্ডারি। তাই শিক্ষা গ্রহনের সাথে সাথে খেলাধুলা ও ভাল কাজে প্রতি শিক্ষাথীদের আগ্রহী করে গড়ে তুলতে হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর