তাহিরপুর হানাদারমুক্ত দিবসের আলোচনা : ‘স্বাধীনতা বিরোধীদের কোন ছাড় নয়’

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

তাহিরপুর হানাদারমুক্ত দিবসের আলোচনা : ‘স্বাধীনতা বিরোধীদের কোন ছাড় নয়’

তাহিরপুর সংবাদদাতা
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার হানাদারমুক্তি দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান এমকে খসরু ওয়াহিদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল।

 

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর নির্মাণে যারা বাধা সৃষ্টি করেছে বীর মুক্তিযোদ্ধা সকলকে নিয়ে তা প্রতিহত করা হবে। স্বাধীনতা বিরোধীদের কোন ছাড় নয়, আপনাদের দাবী নয় আপনাদের জন্য সকল কার্যক্রম পরিচালনা করা হবে। আপনারা জাতির সূর্য সন্তান। আপনারা বলবেন আমরা সে অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

তিনি আরও বলেন, এই উপজেলায় চাঁদাবাজ , দুর্নীতি ও অনিয়মকারীদের ছাড় নয়। তাদের কঠোরভাবে দমন করা হবে।

 

আক্ষেপ নিয়ে তিনি বলেন, আমার একটা আক্ষেপ জীবনে রয়ে গেছে। আমিও যুদ্ধে অংশ গ্রহণ করতে গিয়েছিলাম কিন্তু বয়সের কারণে সেই সুযোগ হয় নি।

 

উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, আপনাদের উত্তরসূরিদের দেখতে আসবে একটা সময় আসবে কারণ সময়ের ব্যবধানে বয়সের কারণে যখন আপনারা থাকবেন।

 

আলোচনায় আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, আব্দুস শহীদ, উপজেলা কৃষি অফিস হাসান উদ দোলা, উপজেলা আওয়ামী লীগের যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, ছাত্রলীগ সভাপতি আবুল বাসার প্রমুখ।

 

এ সময় উপজেলার ৭টি ইউনিয়নের মুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদের মিষ্টি মুখ করানো হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর