নার্সিং অফিসার বাবুলের শয্যা পাশে স্বর্ণালী সাহিত্য পর্ষদ

প্রকাশিত: 5:04 PM, December 5, 2018

নার্সিং অফিসার বাবুলের শয্যা পাশে স্বর্ণালী সাহিত্য পর্ষদ

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সিনিয়র সহ-সভাপতি, স্বর্ণালী সাহিত্য পর্ষদের উপদেষ্টা ও কবি সুরাইয়া পারভীন লিলি’র স্বামী মোঃ নজরুল ইসলাম বাবুল গুরুতর অসুস্থ। তিনি ব্রেইন স্ট্রোক করে ওসমানী হাসপাতালে নিউরো মেডিসিনের তত্ত্বাবধানে চিকিৎসা শেষে তাঁর নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।

বুধবার তাঁর শয্য পাশে উপস্থিত থেকে মহান আল্লাহ’র কাছে দ্রুত রোগ মুক্তি ও নেক হায়াত কামনা করেছেন স্বর্ণালী সাহিত্য পর্ষদ, সিলেটের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন- স্বর্ণালী সাহিত্য পর্ষদ, সিলেটের সভাপতি কবি নূরুদ্দীন রাসেল, সহ সভাপতি মোঃ হেলাল আহমদ, এপেক্সিয়ান মোঃ আবুল কালাম, রোটারিয়ান মোঃ গোলাম রব্বানী, সদস্য আজমল আহমদ রুমন, আফজল হোসেন, সংগঠনের মোগলাবাজার থানা শাখার সভাপতি জুয়েল আহমেদ, সদর উপজেলা শাখার সদস্য মোঃ মাজিদুল ইসলাম নাঈম, মোঃ তাহমিদ ইসলাম নাফিছ, আলী আহবাব মাছুম, শাহিনুর রহমান, রুহুল আমীন প্রমুখ।

নজরুল ইসলাম বাবুল চিকিৎসায় সার্বিক সহযোগিতার জন্য সিওমেক হাসপাতালের পরিচালক, উপ-পরিচালক, সহকারী পরিচালক ও নার্সিং এসোসিয়েশনের নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা ও সন্তুষ্ট প্রকাশ করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর