প্রতারক সাহেদের দ্বিতীয় বিয়ে সিলেটে!

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

প্রতারক সাহেদের দ্বিতীয় বিয়ে সিলেটে!

বিজয়ের কণ্ঠ ডেস্কঃ
এক সপ্তাহ ধরে ‘টক অব দ্যা কান্ট্রি’ যে নিন্দিত ব্যক্তি, যাকে নিয়ে দেশ-বিদেশে উঠছে নিন্দার ঝড়, যাকে হন্য হয়ে খুঁজছে র‌্যাব-পুলিশ- তার ব্যাপারে বেরিয়ে এলো আরেকটি চাঞ্চল্যকর তথ্য। তিনি দেশের আধ্যাত্মিক রাজধানী খ্যাত সিলেটে করেছেন দ্বিতীয় বিয়ে।

জানা গেছে, মহামারি করোনার সার্টিফিকেট জালিয়াতিতে জড়িত ঢাকার রিজেন্ট হাসপাতলের পরিচালক বহু অপকর্মের মূল হোতা মো. সাহেদ করিম দ্বিতীয় বিয়ে করেছেন চায়ের দেশ সিলেটে। তার স্ত্রী সাদিয়া আরাবি রিম্মির পৈত্রিক বাড়ি সিলেট নগরের ২৭ নং ওয়ার্ড এবং দক্ষিণ সুরমা উপজেলা ও সিলেট মেট্রোপলিটনের মোগলাবাজার থানাধীন পাঠানপাড়ায়।

সাহেদ করিমের ২য় স্ত্রী সাদিয়া আরাবি রিম্মির পিতা ইয়াসিন আরাবির জন্ম ও বেড়ে ওঠা সিলেটে হলেও চাকরির সুবাধে ঢাকায় স্থায়ী হওয়ায় সিলেটের সঙ্গে তেমন যোগাযোগ ছিলো না রিম্মি বা তার পরিবারের। ইয়াসিন আরাবি ছিলেন সরকারের উর্ধ্বতন কর্মকর্তা। কয়েক বছর আগে তিনি মারা যান।

ইয়াসিন আরাবির স্ত্রী- রিম্মির মা সাহিদা আরাবি ছিলেন বাংলাদেশ টেলিভিশনের প্রযোজক। তাদের ২ কন্যা সন্তান- রিম্মি ও শাম্মী। স্বামী ইয়াসিন আরাবি মারা যাবার কিছুদিন পর সাহিদা আরাবি ঢাকার এক শিল্পপতিকে বিয়ে করে তার পরিবারে চলে যান। তবে, দুই মেয়ে রিম্মি ও শাম্মী থেকে যান পিতা ইয়াসিন আরাবির বাসায়।

অপরদিকে, সাহেদ করিমের সঙ্গে পিঁড়িতে বসার আগে আরেকবার বিয়ে হয়েছিলো সাদিয়া আরাবি রিম্মির। সেই স্বামীর ঘরে সাদিয়ার এক কন্যাসন্তানও রয়েছে। কিন্তু ওই স্বামীর সংসারে থাকা অবস্থাতেই প্রতারক সাহেদের সাথে ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠে সাদিয়ার। সাহেদের চলন, বলন ও সম্পদের মোহে পড়েন সাদিয়া। এরপর থেকে প্রথম স্বামীর সঙ্গে আর বনিবনা হচ্ছিলো না তার। কন্যাসন্তান রেখেই সাহেদের সঙ্গে সংসার পাতেন তিনি। ঢাকার বনানী ডিওএইচএস-এর ৪নং রোডের ৯নং বাসায় সাহেদ করিমের সঙ্গে থাকতেন রিম্মি।

জানা গেছে, সাহেদের শাশুড়ি সাহিদা আরাবি সংবাদ প্রযোজক হওয়ার সুবাদে বিটিভিতে সংবাদ পাঠিকা হিসেবে সুযোগ পান স্ত্রী সাদিয়া আরাবি। করোনা সার্টিফিকেট জালিয়াতি ধরা পড়ার পর স্বামীর অপকর্ম সম্পর্কে কিছুই জানতেন না বলে গণমাধ্যম ও প্রশাসনের কাছে দাবি করলেও উচ্চাবিলাসী সাদিয়া সম্পর্কেও পাওয়া গেছে চাঞ্চল্যকর নানা তথ্য।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর