প্রধানমন্ত্রী সুনামগঞ্জের উন্নয়নে খুবই আন্তরিক : পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

প্রধানমন্ত্রী সুনামগঞ্জের উন্নয়নে খুবই আন্তরিক : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি
পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান বলেছেন, চিন্তার কোনো কারণ নেই, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে একসাথে উন্নয়ন কাজ চালিয়ে যাবো। অবহেলিত সুনামগঞ্জের উন্নয়নে আমি বারবার প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাবো। সুনামগঞ্জ জেলার উন্নয়নে প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। এসময় প্রধানমন্ত্রী সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় উপস্থিত সর্বসাধারণের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

 

করোনা থেকে মুক্তি এবং নিজের স্বপ্নের সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল জাতীয় সংসদে পাস হওয়ার পর শনিবার দুপুরে প্রথম নিজের নির্বাচনী এলাকাসহ জেলা শহরে সুধী সমাবেশে অংশ নিতে সুনামগঞ্জে পৌঁছেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

 

জেলা শহরে যাত্রাকালে দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজারে পরিকল্পনামন্ত্রীকে সংবর্ধনা জানান উপজেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ। সংবর্ধনাকালে পাগলা বাজারে উপস্থিত কয়েক হাজার নেতৃবৃন্দ ও জনসাধারণের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান। বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো।

 

এসময় ‘মান্নান ভাইয়ের জন্য, সুনামগঞ্জবাসী ধন্য’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজার এলাকা। প্রিয় নেতাকে বরণ করতে পাগলা বাজারে মানুষের ঢল নামে। এসময় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দসহ কয়েক হাজার সর্বস্তরের জনসাধারণের।

 

এসময় সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, ছাতক পৌরসভার মেয়র কালাম চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবুল কালাম, ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান ওলীউর রহমান চৌধুরী বকুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক, সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার সহ আওয়ামী লীগের নেতাকর্মী ও সর্বস্তরের কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর