বঙ্গবন্ধু বিপিএল : নবরূপে সেজেছে সিলেট স্টেডিয়াম

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯

বঙ্গবন্ধু বিপিএল : নবরূপে সেজেছে সিলেট স্টেডিয়াম

ডেস্ক প্রতিবেদন : বঙ্গবন্ধু বিপিএল উপলক্ষ্যে নতুন রূপে সেজেছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। মাঠের আউট ফিল্ড থেকে শুরু করে গ্যালারি এমনকি উইকেটও নতুন করে তৈরি করা হয়েছে। কাজ পুরোপুরি শেষ না হলেও সিলেট পর্বের আগেই শতভাগ কাজ শেষ হয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

মাঠের খেলা থেকে শুরু করে স্টেডিয়ামের সৌন্দর্য্য বর্ধনের জন্য সবকিছুই নতুন করে ঢেলে সাজানো হচ্ছে। এ যদিও এবারের আসরে সিলেটে খেলা গড়ানো নিয়েই ছিল শঙ্কা। তুলে ফেলা হয়েছিল পুরো স্টেডিয়ামের আউট ফিল্ড। তারপর নতুন করে মাটি ফেলে তাতে লাগানো হয়েছে ঘাস। তৈরি করা হয়েছে নতুন উইকেট। সংস্কার করা হচ্ছে গ্যালারিও।

বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, গত এক সপ্তাহ থেকে ১০ দিনে আমাদের কাজের যে অগ্রগতি দেখতে পাচ্ছি এবং আমাদের সামনে আরও যেহেতু এক মাস সময় রয়েছে, আমরা নিশ্চিত যে এই মাঠের ঘাস তার শাখা মেলবে, যা খেলার পুরোপুরি উপযোগী হয়ে যাবে। ১১ ডিসেম্বর শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল। সিলেট পর্ব শুরু হবে ২ জানুয়ারি। আগের দুইবার এখানে আটটি করে হলেও এবার হবে ছয়টি ম্যাচ। টুর্নামেন্টের সিলেট পর্ব শুরু হতে বাকি আরও প্রায় এক মাস।

পঞ্চম আসর থেকে সিলেট স্টেডিয়ামে হয়ে আসছে বিপিএলএর ম্যাচ। গত দুই আসরের মতো এবারও সফলতার সঙ্গেই আয়োজনে প্রস্তুত হচ্ছে মাঠ। খেলা দেখতে মুখিয়ে আছে সিলেটের দর্শকরাও।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর