বন্ধুয়া প্রগতিশীল সমাজ কল্যাণ সংস্থার ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

বন্ধুয়া প্রগতিশীল সমাজ কল্যাণ সংস্থার ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

নিজস্ব সংবাদদাতা, বিশ্বনাথ
মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রিতে রক্তের গ্রুপ নির্ণয় করে দিয়েছে বন্ধুয়া প্রগতিশীল সমাজ কল্যাণ সংস্থা। বুধবার সংগঠনটির উদ্যোগে বন্ধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গ্রæপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

মানবিক এ কর্মসূচিতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন বন্ধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল রঞ্জন গোস্বামী, সহকারী শিক্ষক সুহেল মিয়া এবং সংগঠনের উদ্যোক্তা এম মোজাব্বীর আলী।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জায়েদা বেগম, সংগঠনের সভাপতি আব্দুল লতিফ। সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- লিটন আহমদ, রাকীব আলী, রোবেল আহমদ, জাহাঙ্গীর খান, ইব্রাহীম আলী, গিয়াস আহমদ, আবুল লেইস, কামরান আহমদ, হাবিবুর রহমান, জুনেদ আহমদ, এমরান আহমদ, জলিল আহমদ, ইমন আহমদ, ফয়সল আহমদ, খলিল আহমদ, ফাহিম আহমদ প্রমূখ।

 

সংগঠনের বক্তা এবং সদস্যরা আশ্বাস প্রদান করেন- অতীতে তারা এরকম বিভিন্ন মানবিক কাজ করেছেন এবং ভবিষ্যতে ও এলাকার উন্নয়নের জন্য যেকোন ধরণের কাজ করতে তারা সর্বদা প্রস্তুত। সর্বশেষে তারা দোয়ার মাধ্যমে কর্মসূচি শেষ করেন। এরআগে সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত ফ্রিতে রক্ত পরীক্ষা সেবা চলে। দেশ ও জাতীর শান্তি কামনা করে দোয়া করেন বন্ধুয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব ইসলামি চিন্তাবিদ মাওলানা হাফেজ শাফী উদ্দীন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর