বালাগঞ্জে ইসলামী সংগীতে মোহনীয় রাত

প্রকাশিত: 4:06 PM, November 19, 2018

বালাগঞ্জে ইসলামী সংগীতে মোহনীয় রাত

বালাগঞ্জ সংবাদদাতা
বালাগঞ্জে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে শিল্পীদের সুললিত কণ্ঠে পরিবেশিত ইসলামী সংগীত মুগ্ধতার আবেশ ছড়িয়ে যায় দর্শকদের মধ্যে। অনুষ্ঠান উপলক্ষে এলাকায় বাড়তি আমেজে কেটে গেল মোহনীয় একটি রাত।

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলে বাংলাদেশ আন্জুমানে তালামিযে ইসলামীয়া বোয়ালজুড় বাজার শাখার উদ্যোগে উপজেলার বোয়ালজুড় বাজারে চতুর্থতম ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার আলোচনা সভা ও কুইজে বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত অনুষ্ঠানস্থলে বিভিন্ন বয়সী মানুষের উপস্থিতিতে ছিল লক্ষণীয়।

সাংবাদিক মোঃ আব্দুস শহিদের পরিচালনায় অনুষ্ঠানের প্রথম পর্বে মোঃ সাইফুল ইসলাম দীর্ঘ সময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন। দ্বিতীয় পর্বে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ঈদে মিলাদুন্নবী (সাঃ) বাস্তবায়ন কমিটির সভাপতি কারী মোঃ আখতারুল ইসলাম।

কবি মুজাহিদুল ইসলাম বুলবুল, সুলতান আহমদ, ফয়েজ আহমদ শাহরুখ, হাফিজ ওয়াহিদুর রহমান মাছুম, হাফিজ বেলাল আহমদ ও মারুফ আহমদ জায়গীরদারসহ আরো কয়েকজনের কণ্ঠে পরিবেশিত ইসলামী সংগীতের মুগ্ধতায় শেষ হয় একটি রাত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বোয়ালজুড় বাজার মাদরাসার সুপার মাওলানা আব্দুল ওয়াদুদ চৌধুরী, শিক মাওলানা আব্দুর রহিম খান, মাওলানা আব্দুল লতিফ জামালী, বালাগঞ্জ উপজেলা আল ইসলাহ সভাপতি মাওলানা লুৎফুর রহমান সিরাজী, তালামিযের কেন্দ্রীয় নেতা তৌরিছ আলী, সাংবাদিক এম আর চৌধুরী, মো: মুমিন মিয়া, কবি জালাল আহমদ খালিছাদার, বোয়ালজুড় বাজার লাইটেস সমিতির সভাপতি আশক মিয়া, মুয়াজ্জিন হাফিজ আব্দুল কাইয়ুম, ঈদে মিলাদুন্নবী (সাঃ) বাস্তবায়ন কমিটির সদস্য আবুল কালাম সাগর, হাফিজ ইকবাল আহমদ, মুজিবুর রহমান ছারওয়ার, আবুল হুসাইন, জাহাঙ্গীর আলম বিজয়, জামিল আহমদ, জাবের মিয়া, রাহেল আহমদ, আব্দুল আজিজ, তালামিয নেতা জুনেদ আহমদ, হাবিব তফাদার, ছায়েম ইবনে খয়ের, হাফিজ রিয়াদ আহমদ, হাফিজ ছাদিকুর রহমান, মাছুম বিল্লাহ্, জহুরুল ইসলাম, শরিফ আহমদ প্রমুখ।

ঈদে মিলাদুন্নবী (সাঃ) বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুস শহিদ জানান, ইসলামী সংগীতের পরিবেশনা দর্শকদের ভালো লেগেছে। সকলের স্বতস্ফুর্ত উপস্থিতি আমাদেরকে প্রেরণা যুগিয়েছে। সবার সহযোগিতায় আমাদের এই আয়োজন অব্যাহত থাকবে।

  •  

সর্বশেষ ২৪ খবর