বৃহত্তর জৈন্তায় গ্যাস সংযোগের দাবীতে গোয়াইনঘাট যুব জমিয়তের মানববন্ধন

প্রকাশিত: 10:39 PM, July 18, 2020

বৃহত্তর জৈন্তায় গ্যাস সংযোগের দাবীতে গোয়াইনঘাট যুব জমিয়তের মানববন্ধন
 আবু তালহা তোফায়েল  গোয়াইনঘাট থেকে :   ১৬ জুলাই (বৃহস্পতিবার) বাদ যোহর গোয়াইনঘাট প্রেসক্লাবের সামনে, যুব জমিয়ত বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার উদ্যোগে বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবীতে, উপজেলা যুব জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা হেলাল উদ্দিন-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক যুবনেতা মাওলানা আবুল হাসানাতের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন- বৃহত্তর জৈন্তার গ্যাস সরবরাহ হচ্ছে সারা বাংলায়। অর্ধশত বছরের বেশী হয়ে গেলেও এখনো বৃহত্তর জৈন্তা তাদের ন্যায্য অধিকার গ্যাস থেকে বঞ্চিত। আমাদের খনিজসম্পদ গ্যাস বাংলাদেশের আনাচেকানাচে সরবরাহ হচ্ছে, গাড়ি ফ্যাক্টরি চলছে। এককথায় আমাদের গ্যাস দেশের চালিকাশক্তি। কিন্তু দুঃখের বিষয় আমরা এখনো এই ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। আমরা শান্তিপূর্ণ মানববন্ধন করে যদি কাজ না হয়, তাহলে পরবর্তীতে বৃহৎ আন্দোলনের ডাক দেবো। আমাদের আধিকার আদায় করতে যতটুকু চেষ্টা করার, ততটুকু করবো ইনশাআল্লাহ।
আরও বক্তব্য রাখেন পশ্চিম জাফলং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম.এ রহিম, ইউপি সদস্য কামাল আহমেদ, উপজেলা জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মাওলানা রফিক আহমদ, গোয়াইনঘাট উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ জাকির হুসাইন। এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলার তৃণমূল জমিয়তের নেতাকর্মীরা। মানববন্ধনের শেষাংশে দোয়া পরিচালনা করেন গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুল মতিন।

 

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর