মেজরটিলায় সন্ত্রাসী হামলায় রক্তাক্ত একটি পরিবার

প্রকাশিত: 1:17 AM, May 1, 2020

মেজরটিলায় সন্ত্রাসী হামলায় রক্তাক্ত একটি পরিবার

নিজস্ব প্রতিবেদন : সিলেট শহরতলির মেজরটিলা সৈয়দপুরে সন্ত্রাসী হামলায় রক্তাক্ত হয়েছে একটি পরিবার। পরিবারটির বসতবাড়িতে ওই সন্ত্রাসী হামলা করেছে মাসুম ও মোহিন বাহিনী। বুধবার রাত নয়টায় সন্ত্রাসী হামলার ওই ঘটনা ঘটে সৈয়দপুরের জয়নাল ও ফারুকের ঘরে।

স্থানীয়রা জানান, ওই সন্ত্রাসী গোষ্ঠি এলাকায় নানাভাবে ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে। তাদের কথার কেউ প্রতিবাদ করলে তাদের উপর সন্ত্রাসী হামলা করা হয়। ওই সন্ত্রাসী বাহিনীটি এলাকায় মোহিন ও মাসুম বাহিনী নামে পরিচিত। জয়নাল ও ফারুকের পরিবারের লোকজন ওই সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোচ্চার ছিল। এরই জের ধরে বুধবার রাতে ওই সন্ত্রাসী গোষ্ঠি বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে জয়নাল ও ফারুকের বসতবাড়িতে হামলা করে। তারা কুপিয়ে মারাত্মক আহত করে জয়নালের সহোদর ফারুককে। এসময় সন্ত্রাসীরা ঘরে অবস্থানরত নারী, শিশুসহ পরিবারের অন্য সদস্যদের উপর হামলা করে।

হামলার পর সন্ত্রাসীরা নানা হুমকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে মারাত্মক আহত ফারুককে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। ফারুকের অবস্থা এখনো আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডাক্তাররা। ওই ঘটনায় আহত অনন্তত: ৫ জন নারী ও শিশুকে স্থানীয়ভাবে চিকিতসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ওই এলাকায় একটি ক্লাব রয়েছে। ওই ক্লাবের সভাপতি মোহিন। তারই আশ্রয়ে গড়ে উঠেছে সন্ত্রাসী বাহিনী। প্রশাসনের লোকজনের নাম ব্যবহার করে ওই বাহিনী নানা অপকর্ম চালিয়ে যায় নির্বিঘ্নে। মোহিন ক্লাব সভাপতির পদ অপব্যবহার করে সাধু সেজে নানা অপকর্ম করে যাচ্ছে বলে অভিযোগ রয়েছে। হামলার শিকার জয়নাল জানিয়েছেন, তারাবারি নামজের সময় মাসুম ও মোহিন তাদের সন্ত্রাসীবাহিনী নিয়ে আমাদের বসতঘরে প্রকাশ্যে হামলা চালিয়েছে। তারা অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে পরিকল্পিতভাবে হামলা চালায়। আমার ভাইকে কুপিয়েছে। আমার পরিবারের মহিলাদের নাজেহাল করেছে।

শাহরাণ থানার অফিসার ইনচার্জ আবদুল কাইয়ুম চৌধুরী জানিয়েছেন, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। স্থানিয়রা জানিয়েছেন পুলিশ রাতে সরেজমিন পরিদর্শন করেছ। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

  •  

সর্বশেষ ২৪ খবর