শ্রীহট্ট পুরোহিত মন্ডলীর সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

শ্রীহট্ট পুরোহিত মন্ডলীর সাধারণ সভা অনুষ্ঠিত

শ্রীহট্ট পুরোহিত মন্ডলীর এক সাধারণ সভা শনিবার, দুপুর ১২টায় স্বাস্থ্য বিধি মেনে শ্রীহট্ট সংস্কৃত কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

 

প্রথা অনুযায়ী পুরোহিত মন্ডলীর প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট সন্তোষ কান্তি ভট্টাচার্য্য’র সভাপতিত্বে ও রম্যাংশু চক্রবর্তী সুমনের পরিচালনায় সংগঠনের সহ সভাপতি রক্ষা বিজয় ভট্টাচার্য কাব্যতীর্থ এর বেদ ও গীতা পাঠের মাধ্যমে সূচিত সাধারণ সভায় বক্তব্য রাখেন অভিমন্যু ভট্টাচার্য্য, প্রকৌশলী অমিয় ভ‚ষণ চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা অহিন্দ্র কুমার চৌধুরী, অরুণ অধিকারী, দেবব্রত ভট্টাচার্য ভানু, সঞ্জয় ভট্টাচার্য্য বিজু, মাধব আচার্য্য প্রমুখ।

 

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে গৃহিত ২০২১-২০২৩ সালের জন্য শ্রীহট্ট পুরোহিত মন্ডলী এর কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন প্রধান অ্যাডভোকেট সন্তোষ কান্তি ভট্টাচার্য্য।

 

কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন- সভাপতি দেবব্রত ভট্টাচার্য্য সমর, সহ সভাপতি রক্ষা বিজয় ভট্টাচার্য কাব্যতীর্থ, দেবব্রত ভট্টাচার্য ভানু ও কেতকী রঞ্জন শর্ম্মা, সাধারণ সম্পাদক সুভাষ চক্রবর্তী, যুগ্ম সম্পাদক মনোজ কান্তি ভট্টাচার্য্য মান্না, কল্যাণ চক্রবর্তী অলন ও প্রীতিশ রঞ্জন চক্রবর্তী, সহ সাধারণ সম্পাদক স¤্রাট চক্রবর্তী তুর্য ও সত্যজিৎ চক্রবর্তী সজিব, তথ্য, প্রচার ও প্রচারণা সম্পাদক রম্যাংশু চক্রবর্তী সুমন, সহকারী তথ্য, প্রচার ও প্রচারণা সম্পাদক মৃণাল কান্তি ভট্টাচার্য্য ও কনক শর্ম্মা, সাংগঠনিক সম্পাদক সম্পাদক রিংকু ভট্টাচার্য্য, সহ সাংগঠনিক সম্পাদক অমিত চক্রবর্তী ও প্রীতিরাজ চক্রবর্তী তুষার, আইন সম্পাদক অশোক আচার্য্য, সহ আইন সম্পাদক রজত চক্রবর্তী।

 

সভায় অ্যাডভোকেট সন্তোষ কান্তি ভট্টাচার্য-কে প্রধান উপদেষ্টা করে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। অন্যান্য সদস্যরা হচ্ছেন সুদীপ ভট্টাচার্য্য সাধন, অলক ভট্টাচার্য্য ও বীর মুক্তিযোদ্ধা রমেন্দ্র কুমার চৌধুরী। বিজ্ঞপ্তি

 



  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর