সরবরাহ বাড়ায় শ্রীমঙ্গলে কমছে পেঁয়াজের দাম

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

সরবরাহ বাড়ায় শ্রীমঙ্গলে কমছে পেঁয়াজের দাম

শ্রীমঙ্গল প্রতিনিধি : সারা দেশের পাইকারি ও খুচরা বাজারে পেঁয়াজের সরবরাহ বাড়তে শুরু করেছে। এতে পাইকারি ও খুচরা পর্যায়ে পণ্যটির দাম কমে এসেছে।
.
শুক্রবার শ্রীমঙ্গল পাইকারি বাজারে আগের দিনের তুলনায় শুক্রবার পণ্যটির দাম কমেছে কেজিতে ১০-৩০ টাকা। আর খুচরা পর্যায়ে কমেছে ৩০-৫০ টাকা। এদিন শ্রীমঙ্গল বিভিন্ন খুচরা বাজারে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হয়েছে
১০০-১৫০ টাকা এবং পাইকারি বাজারে ৮০-১৩০ টাকা।
.
শ্রীমঙ্গল পাইকারি ও খুচরা বাজার ঘুরে দেখা গেছে, খুচরা বিক্রেতারা দেশি পেঁয়াজ বিক্রি করেছে ১২০-১৬০ টাকা। যা একদিন আগে (বৃহস্পতিবার) বিক্রি হয়েছে ১২০-১৯০ টাকা দরে। শ্রীমঙ্গল নতুন বাজারের খুচরা ব্যবসায়ীরা বলছেন, বাজারে পেঁয়াজের আমদানি বাড়ায় আমরা কম মূল্যে পেঁয়াজ কিনতে পারছি এবং কম মূল্যে ক্রেতাদের নিকট তা বিক্রি করছি। দাম কমায় ক্রেতারা অনেকটাই খুশি এখন। ক্রেতা বলছেন,পেঁয়াজের দাম কমায় এখন পরিমাণ মত পেঁয়াজ কিনতে পারছি। গত কয়েক মাসের তুলনায় এখন দাম অনেক কমেছে।
.
শ্রীমঙ্গল সেন্ট্রাল রোডের পেঁয়াজের পাইকারি ব্যবসায়ী লিটন আহমেদ জানান, বাজারে নুতুন পেঁয়াজ আসতে শুরু করায় এখন পেঁয়াজের দাম অনেক কমেছে। কিছু দিনের মধ্যে পেঁয়াজের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে চলে আসবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর