সাংবাদিক এখলাছুর রহমানের মৃত্যুতে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক

প্রকাশিত: 12:23 AM, October 8, 2020

সাংবাদিক এখলাছুর রহমানের মৃত্যুতে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক

কানাইঘাট প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি দৈনিক ইত্তেফাক ও শ্যামল সিলেট পত্রিকার কানাইঘাট প্রতিনিধি সাংবাদিক এখলাছুর রহমানের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এক শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক এখলাছুর রহমান সাংবাদিকদের একজন অভিভাবকের পাশাপাশি কানাইঘাটের সর্বজন শ্রদ্ধেয় একজন নির্ভীক কলম সৈনিক ছিলেন। তিনি দীর্ঘদিন ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব অত্যন্ত সুনামের সাথে পালন সহ বর্তমানে ক্লাবের সিনিয়র সহ সভাপতির দায়িত্ব ছিলেন। প্রেসক্লাবের উন্নয়নে তিনি যে অবদান রেখেছিলেন তা শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে ক্লাব নেতৃবৃন্দ। তার মৃত্যুতে কানাইঘাট প্রেসক্লাব একজন অভিভাবককে হারিয়েছে, যা সহজে পূরণ হওয়ার মতো নয়। শোক বার্তায় নেতৃবৃন্দ আরো বলেন, সাংবাদিক এখলাছুর রহমান সাংবাদিকতার সাথে জড়িত থাকার পাশাপাশি বাংলাদেশ বেতারে এক সময়ের সিলেট অঞ্চলের সংবাদ পাঠক, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। তিনি কানাইঘাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য এবং কানাইঘাট বাজার বণিক সমিতির কয়েক বারের সদস্যের দায়িত্বও পালন করেছিলেন। ক্লাব নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের কাছে তিনি যেন জান্নাতবাসী হোন এই দোয়া কামনা করেন।
শোকদাতারা হলেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান, বর্তমান সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহেল, সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক, বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সভাপতি আব্দুন নুর, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, সাবেক সহ সভাপতি আব্দুর রব, দেলোয়ার হোসেন সেলিম, কার্যনির্বাহী কমিটির সদস্য কাওছার আহমদ, দৈনিক ভোরের পাতার সিলেট ব্যুারো চীফ জয়নাল আবেদীন, ক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, তাওহিদুল ইসলাম, সাধারণ সদস্য এডভোকেট মঈনুল হক বুলবুল, কোহিনুর চৌধুরী, আম্বিয়া চৌধুরী, সহযোগী সদস্য মাহফুজ সিদ্দিকী, সাংবাদিক জয়নাল আজাদ, মাও. আসআদ, মুফিজুর রহমান নাহিদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর