সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ সিদ্দিকীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: 9:13 PM, November 14, 2019

সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ সিদ্দিকীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা ও প্রতিবাদ

ডেস্ক প্রতিবেদন :সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ সিদ্দিকীর উপর দায়ের করা ‘মিথ্যা’ মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট মহানগর শ্রমিকলীগ ও ছাত্রলীগ। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে একটি মহলের প্ররোচনায় এ মামলায় সম্পূর্ণ মিথ্যাভাবে সাবেক ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু আদর্শের সৈনিক আশরাফ সিদ্দিকীকে আসামী করা হয়েছে। নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করতে ডিজিটাল পদ্ধতি ও সিসি ক্যামেরার অনুসন্ধান না করেই এ মামলা দায়ের করা হয় বলে জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ সিদ্দিকী ও তার রাজনৈতিক সহযোগীদেরকে মামলার দায় থেকে অব্যাহতি প্রদান এবং হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের খোঁজে বের করে তাদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন-সিলেট মহানগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য আমিনুর রিয়াজ মওদুদ, নগরীর ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ তুহিন ও সাধারণ সম্পাদক সুবহান আহমদ মিলন প্রমূখ।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর নগরীর আম্বরখানায় অজ্ঞাত দুর্বৃত্তদের হামলার শিকার হন সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো.শাহজাহান। এ ঘটনায় আহতের ভাই আত্তর আলী বাদী হয়ে ১১ নভেম্বর সিলেট এয়ারপোর্ট থানায় একটি মামলা {নং-১০(১১)১৯} দায়ের করেন।

  •  

সর্বশেষ ২৪ খবর