সিলেটে স্যামসাংয়ের ডোর-টু-ডোর গ্রাহকসেবা চালু

প্রকাশিত: 5:30 PM, February 18, 2019

সিলেটে স্যামসাংয়ের ডোর-টু-ডোর গ্রাহকসেবা চালু

ডেস্ক প্রতিবেদন
ক্রেতাদের সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবাদানে নিজেদের প্রতিশ্রুতির অংশ হিসেবে সিলেট ও বরিশাল বিভাগে ডোর-টু-ডোর গ্রাহকসেবা চালু করেছে শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং বাংলাদেশ। এখন থেকে সিলেট ও বরিশাল বিভাগ ঘুরে ঘুরে ক্রেতাদের বিক্রয়োত্তর সেবা প্রদান করবে স্যামসাং ব্র্যান্ডেড সার্ভিস ক্যারাভান।

সিলেট ও বরিশালে স্যামসাং হেল্পলাইনে (শুল্কমুক্ত নাম্বার: ০৮০০০-৩০০-৩০০) কল দিয়ে সেবা চাওয়া ক্রেতাদের সার্ভিস ভ্যানের মাধ্যমে সেবাদান করবে স্যামসাং। এছাড়াও, কিভাবে কার্যকরী উপায়ে স্যামসাং পণ্য ব্যবহার করতে হয় এবং এর প্রোডাক্ট লাইফ বাড়ানো যায় এ নিয়ে ক্রেতাদের পরামর্শ প্রদানে সার্ভিস ভ্যানগুলো স্যামসাং শো-রুমের সামনে থাকবে এবং গ্রাহক দোড়গোড়ায় সেবাপ্রদানে সপ্তাহ ভিত্তিতে সিলেট ও বরিশাল বিভাগ ঘুরবে।

সেবা পেতে সহায়তার জন্য স্যামসাং হেল্পলাইনে কল করলেই ভ্যান সরাসরি ক্রেতার বাসায় চলে যাবে এবং সকল স্যামসাং পণ্য, কনজ্যুমার ইলেকট্রনিকস ও মোবাইল হ্যান্ডসেট নিয়ে ভ্যালু অ্যাডেড সেবাদান নিশ্চিত করবে। মোবাইল সার্ভিসিং- এর ক্ষেত্রে ভ্যানগুলো সিলেট ও বরিশালের নানা এলাকায় সরাসরি ক্রেতাদের কাছ থেকে মোবাইল ফোন সংগ্রহ করবে এবং মেরামতের পরে আবার ওই এলাকায় যাওয়ার সময় ক্রেতাকে তার ফোন ফেরত দিবে।

এছাড়াও, হেল্পলাইনের মাধ্যমে ভ্যানের সেবা প্রদানের ক্ষেত্রে রয়েছে হ্যান্ডসেটের বিনামূল্যে সফটওয়্যার আপডেট থেকে শুরু করে টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার ও মাইক্রোওয়েভ ওভেনের মতো স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সের মেরামত সেবা।

সার্ভিস ভ্যানের এ সেবা নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব কাস্টমার সার্ভিস ডাক লি বলেন, ‘খুলনা, রাজশাহী ও রংপুরে আমাদের এ ক্যাম্পেইনের প্রথম পর্ব বেশ সফলভাবে সম্পন্ন হয়েছে। সহায়তা চাওয়া ক্রেতাদের আমরা সন্তোষজনক সেবা প্রদানে সক্ষম হয়েছি। এখন দ্বিতীয় পর্বে, সিলেট ও বরিশালের মানুষের দোড়গোড়ায় আমাদের সেবা নিয়ে যাবো।’

বিভাগের সব অঞ্চলের মানুষের জন্য দ্রুত গ্রাহকসেবা নিশ্চিত করতে এ সার্ভিস ভ্যানগুলো বিভাগীয় শহরের নির্দিষ্ট পয়েন্ট থেকে শুরু করে অন্য পয়েন্টে যাবে। যেকোন বিষয় নিয়ে তাৎক্ষণিক সেবাদান ও পরামর্শ প্রদানে প্রতিটি ভ্যানে একজন মাল্টি-স্কিলড ইঞ্জিনিয়ার থাকবে।

  •  

সর্বশেষ ২৪ খবর