সিলেট রংমহল টাওয়ারের দোকান ভাড়া মওকফ করলেন সুলতান খান

প্রকাশিত: 10:28 PM, May 9, 2020

সিলেট রংমহল টাওয়ারের দোকান ভাড়া মওকফ করলেন সুলতান খান

নিজস্ব প্রতিবেদক :
সিলেট পূর্ব বন্দর বাজার রংমহল টাওয়ার দোকান মালিক আল- মদিনা ট্যুর এন্ড ট্রাভেলস এর সত্ত্বাধিকারী মার্কেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হাফিজ সুলতান আহমদ খান তার নিজ মালিকানা দোকান গুলো মার্চ-এপ্রিল দুই মাসের ভাড়া মওকফ করেছেন। হাফিজ সুলতান আহমদ খান এর সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে রংমহল টাওয়ারের বিভিন্ন শ্রেণী পেশার ব্যবসায়ী নেতৃবৃন্দ। ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন করোনা ভাইরাসের সংক্রমণ যখন কোটা দেশের ব্যবসায়ী কার্যক্রম বন্দ, দোকান ভাড়া দেওয়া তো দুরের কতা এই মুহুর্তে পরিবারকে নিয়ে খেয়ে-বেচে থাকা অনেক কষ্টকর । আমরা আশা করবো হাফিজ সুলতান আহমদ খান এর মতো সকল দোকাল মালিক ভাড়া মওকফ করবেন।
হাফিজ সুলতান আহমদ খান বলেন এই মহা-বিপদে মানবিক চিন্তা করে আমি মার্কেটের আমার মালিকানা দোকানের ভাড়া এবং আমার কলনীর ভাড়া দুই মাস (মার্চ-এপ্রিল) মওকফ করেছি। আশা করবো আমার মতো অন্য যারা দোকানের মালিক রয়েছেন সবাই দোকান ভাড়া মওকফ করবেন।
প্রসঙ্গত, ঈদকে সামনে রেখে ১০ মে থেকে দোকান-পাট ও শপিং মল খোলার অনুমতি দিয়েছে সরকার। বেশ কয়েকটি শর্ত মেনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সারা দেশের শপিং মলগুলো খোলা রাখা যাবে। তবে চাইলে যে কেউ স্বেচ্ছায় বন্ধ রাখতেও পারবেন। করোনা ভাইরাসের সংক্রমণ ও ঝুঁকি মোকাবিলায় ঈদে বন্ধ থাকছে সিলেটের সকল শপিংমল গুলো।

  •  

সর্বশেষ ২৪ খবর