অভিযানের বিচার জনগণ করবে : মুক্তাদির

প্রকাশিত: 2:12 PM, December 27, 2018

অভিযানের বিচার জনগণ করবে : মুক্তাদির

নিজস্ব প্রতিবেদন
প্রধান নির্বাচনী কার্যালয়ে পুলিশ-বিজিবি’র অভিযান ও নেতাকর্মীদের আটকের বিষয়ে জনগণের কাছে বিচার চাইলেন সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

বৃহস্পতিবার তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে পুলিশ ও বিজিবির অভিযান পরিচালনা করে অন্তত ৬ নেতাকর্মীকে আটক করে। পরে কার্যালয়ের বাইরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা প্রত্যদর্শী জনগণের কাছে বিচার দাবী করেন মুক্তাদির।

গ্রেফতারকৃতদের নিয়ে পুলিশ চলে যাওয়ার কিছুণের মধ্যেই নির্বাচনী কার্যালয়ে পৌছান খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি এ ঘটনায় প্রধান কার্যালয়ের বাইরে বের হয়ে নির্বাচনী কার্যালয়ের বাইরে দাড়িয়ে থাকা প্রত্যদর্শী ও সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, আপনারা দেখেন, আপনারা বিচার করেন। অন্যায়ভাবে আমার নেতাকর্মীদের গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে। আপনারা আগামী ৩০ তারিখ ভোটের মাধ্যমে এই বিচার করবেন।

পরবর্তীতে সাংবাদিকদের সাথে এ ঘটনায় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মুক্তাদির বলেন, একজন প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ের ভেতর ঢুকে তার নেতাকর্মীদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে। এই অন্যায়ের বিচার জনগণ করবে।

তিনি আরো জানান, আওয়ামী লীগ আতঙ্ক ছড়াচ্ছে যাতে মানুষ নির্বাচনের দিন ভোটকেন্দ্রে না যায়। তিনি আওয়ামী লীগের দমন-পীড়নের জবাব দিতে সবাইকে ভোটের দিন সকাল থেকেই ভোটকেন্দ্রে যাবেন, ভোটাধিকার প্রয়োগ করবেন।

তিনি জানান, ধানের শীষ যদি মতায় যায় তবুও তারা আওয়ামী লীগের সাথে এমন করবে না।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে ইলেকট্রিক সাপ্লাই এলাকায় নুরে আলা কমিউনিটি সেন্টারের মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয় ঘিরে রাখে পুলিশ ও বিজিবির সদস্যরা। পৌণে ৬টার দিকে পুলিশ ও বিজিবি মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয়ে ঢুকে তল্লাশী অভিযান পরিচালনা করে খাদিমনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বদরুল ইসলাম আজাদ, ছাত্রদলকর্মী রনি, রাজুসহ ছয়জনকে আটক করে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর