উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি বিভাগীয় পর্যায়ে সদস্যদের সভা

প্রকাশিত: 4:30 PM, February 6, 2020

উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি বিভাগীয় পর্যায়ে সদস্যদের সভা

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিলেট আয়োজিত সিলেট বিভাগীয় পর্যায়ে সদস্যদের নিয়ে বাৎসরিক সভা ৫ জানুয়ারী বুধবার দুপুরে নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে বাৎসরিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মিনারা বেগমের সভাপতিত্বে এবং উপদেস্টা নারী নেত্রী নুরুন্নাহার বেবী ও চেম্বারের ট্রেজারার রেশমা শারমিন জ্যোতি এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের সকল বাধা বিপত্তি অতিক্রমকারী নারীরা এখন বিশ্ব জয়ী। প্রধানমন্ত্রী একজন নারী তারই আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সকল সদস্যদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগায়। বাংলাদেশ উইমেন্স চেম্বার যেভাবে তরুণ নারী উদ্যোক্তা তৈরীতে কার্যক্রম পরিচালনা করছে তার ভূয়সী প্রশংসা এবং সর্বত্র এই প্রতিষ্ঠানের সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা। বক্তারা আরো বলেন, বিশ্বায়নের যুগে অপার সুযোগ আর সম্ভাবনাকে কাজে লাগানোর মাধ্যমে সিলেটের নারী ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সবাইকে নিয়ে কাজ করার মাধ্যমে সিলেট তথা বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ণে অবদান রাখার জন্যই বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ (বিডবিøউসিসিআই) এর আত্মপ্রকাশ।
সভায় বক্তব্য রাখেন, এ জেড লায়লা জেবীন, শাহেনা বেগম চৌধুরী স্বর্ণা, জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত নারী উদ্যোক্তা ফরিদা আলম, হবিগঞ্জের নারী উদ্যোক্তা হ্যাপি দাশ, মৌলভীবাজারের নারী উদ্যোক্তা রোকেয়া বেগম, গাজী সালমা বেগম, আসমা কামালী, শিরিন বেগম, মমতাজ সুলতানা সুমা রহমান, সোহানা রহমান চৌধুরী, মিতালী দাশ রুনা, ইলা ওঝা এলি, নুসরাত জাহান রুনা, খালেদা খানম দিয়া,রিনা আক্তার বিথী, নাইমুন্নাহার,নুসরাত বেগম,রীনা, পপি রানী ধর,আফরোজা বেগম প্রমুখ। জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং সফল নারী নেত্রীদের ক্রেস্ট প্রদান করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর