উষ্ণতা নয়, ভালোবাসায় অনলাইন মাতাবেন স্বস্তিকা

প্রকাশিত: 12:27 PM, October 31, 2018

উষ্ণতা নয়, ভালোবাসায় অনলাইন মাতাবেন স্বস্তিকা

আনন্দকন্ঠ ডেস্ক
অনলাইন স্ট্রিমিং চ্যানেলের জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে নিত্যনতুন কনটেন্ট জোগানের প্রয়োজনীয়তাও বাড়ছে। স্বাভাবিক ভাবেই নতুন মুখের চাহিদা তৈরি হচ্ছে। ফলে কলকাতার শিল্পীদের কাছে এখন অনলাইন প্ল্যাটফর্মে কাজের গুচ্ছ গুচ্ছ প্রস্তাব আসছে নিয়মিত।

স্বস্তিকা মুখোপাধ্যায় যেমন এই মুহূর্তে অল্ট বালাজি-র একটি কনটেন্টে কাজ করছেন। যদিও নায়িকা এই বিষয়ে কিছু বলতে রাজি নন। শোনা যাচ্ছে, এটি একটি লাভ স্টোরি। কলকাতার শিল্পীদের মধ্যে আরিয়ানও রয়েছেন সেখানে। লিড চরিত্রে দেখা যাবে শান্তনু মাহেশ্বরীকে।

শুধু অভিনেতারা নন, নামী পরিচালকরাও ওয়েব সিরিজ়ে আগ্রহী হয়ে উঠেছেন। সুজয় ঘোষ যেমন বরাবরই কনটেন্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে উৎসাহী। ফিচার ফিল্মের পাশাপাশি তিনি ‘অহল্যা’, ‘অনুকূল’ দুটো শর্ট ফিল্ম তৈরি করেছেন। সূত্রের খবর, সুজয় নেটফ্লিক্সের হয়ে বেশ কয়েকটি কনটেন্ট পরিচালনা করবেন। এর মধ্যে প্রথমটি একটি হরর সিরিজ়। সেই সিরিজ়ে অভিনয় করার কথা পাওলি দাম এবং যিশু সেনগুপ্তর। পাওলিকে যোগাযোগ করে পাওয়া যায়নি। তবে যিশু জানালেন, তাঁর কাছে প্রস্তাব এসেছে ঠিকই। তবে ডেট নিয়ে সমস্যা হচ্ছে। এখনই কিছু চূড়ান্ত হয়নি। ভারতে অনলাইন স্ট্রিমিং চ্যানেলের বাজার ক্রমশ বাড়ছে। যে কারণে নেটফ্লিক্স দেশীয় কনটেন্টের উপরে জোর দিচ্ছে। অল্ট বালাজিও ভারতের আঞ্চলিক ভাষাগুলো নিয়ে কাজ করছে। এই স্ট্রিমিং চ্যানেল বাংলা কমেডি ওয়েব

সিরিজ় ‘ধীমানের দিনকাল’ করেছিল। যেখানে শাশ্বত চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্র অভিনয় করেছিলেন।

জ়ি ফাইভের হয়ে একটি ওয়েব সিরিজ় পরিচালনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সিঙ্গল মাদারের গল্প নিয়ে ক্রাইম-অ্যাকশন থ্রিলার ‘কালী’। যেখানে পুলিশের ভূমিকায় রাহুল বন্দ্যোপাধ্যায়। আর নামভূমিকায় পাওলি দাম।

বাংলা কনটেন্ট, বাঙালি শিল্পী নিয়ে অনলাইন প্ল্যাটফর্মে যে ভাবে আগ্রহ বাড়ছে, তাতে আগামী দিনে টলিউডের শিল্পীদের কাজের পরিসর নিঃসন্দেহে বাড়বে।

  •  

সর্বশেষ ২৪ খবর