এনইউপিআরপি এবং ইউএনডিপি প্রতিনিধি দলের সাথে মেয়রের বৈঠক

প্রকাশিত: 5:13 PM, November 26, 2018

এনইউপিআরপি এবং ইউএনডিপি প্রতিনিধি দলের সাথে মেয়রের বৈঠক

ডেস্ক প্রতিবেদন
সিলেট সিটি কর্পোরেশনের ১ হাজার ২৬টি কলোনীর প্রায় ১১ হাজার হতদরিদ্র পরিবারের ভাগ্যোন্নয়নে কাজ করতে আগ্রহী এনইউপিআরপি এবং ইউএনডিপি।

সোমবার বিকেলে সিলেট সিটি কর্পোরেশন কার্যালয়ে মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে আয়োজিত এক বৈঠকে এ আগ্রহের কথা জানায় প্রতিনিধি দল।

সিসিক এলাকায় বস্তি উন্নয়ন প্রকল্পের আওতায় শিঘ্রই তারা কাজ শুরু করবে বলে জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। বৈঠকে তারা বস্তি উন্নয়ন প্রকল্পে কাজ করার ল্েয মেয়রের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় মেয়র বলেন, প্রবাসী ও পর্যটন নগর সিলেটের উন্নয়ন মানে বাংলাদেশের উন্নয়ন। দেশের রাজনীতি, অর্থনীতি, শিল্প, বাণিজ্য এবং ভৌগলিক অবস্থানের কারণে সিলেটের গুরুত্ব অপরিসীম উল্লেখ করে মেয়র আরিফ বলেন, কলোনীতে বসবাসরত নি¤œ আয়ের জনগোষ্ঠির জীবন মান উন্নয়নের মাধ্যমে একটি স্মার্ট সিটি হয়ে উঠবে সিলেট। এনইউপিআরপি এবং ইউএনডিপি’কে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।
এর আগে মেয়র আরিফুল হক চৌধুরী প্রতিনিধি দলের সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় এনইউপিআরপি এবং ইউএনডিপি প্রতিনিধি জন উইলিয়াম টেইলর, ডিএফআইডি ওমর ফারুক, ফারজানা মোস্তফা, আনোয়ারুল হক উপস্থিত ছিলেন। বৈঠকে মেয়র ছাড়াও সিসিকের সচিব মোহাম্মদ বদরুল হক প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর