এলইউ’র ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী ২৫-২৬ জানুয়ারি

প্রকাশিত: 12:28 PM, January 3, 2019

এলইউ’র ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী ২৫-২৬ জানুয়ারি

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগামী ২৫ এবং ২৬ জানুয়ারী’১৯ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে অংগ্রহণের সুবিধার্থে সিলেট নগরের বিভিন্ন স্থানে রেজিস্ট্রেশনের ব্যবস্থা রাখা হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ৯ জানুয়ারী’১৯।

যেসব স্থানে রেজিস্ট্রেশন করা যাবে- বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, রাগীবনগর, দক্ষিণ সুরমা, সিলেট, সুরমা টাওয়ার (লেভেল-৪), নয়াসড়ক (জার্নিমেকার, ০১৭১৭৬৫৩৪৬০), জিন্দাবাজার (গ্যালারীয়া শপিং কমপ্লেক্স, পাওয়ার গ্যাজেট ০১৭১২৬১৩০৪৬), কাজলশাহ (ফ্যামিলী কেয়ার ফার্মেসী, ইসকন মার্কেট, ০১৬১১৮৮৮৮৭৭), সুবহানিঘাট, (স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, রহিম টাওয়ার, ০১৭৩৭৩৮৪৩৩১), মিরাবাজার (উঢক্রাপ্ট, ০১৭১৯১৪৭৭৪৬), টিলাগড় (চাট বাজ, ০১৬১০০৬০৫৭), সুবিদ বাজার, খান’স প্যালেজ করভেনশন হল, ০১৭২৩৬০৮৬৮০), এবং জেল রোড (আনন্দ টাওয়ার, ১/ডি, নীজ তালা, ০১৭৩৭৩১৮২৯৪)।

রেজিস্ট্রেশনের জন্য ২কপি পাসপোর্ট সাইজের ছবি এবং স্টোডেন্ট আইডি নাম্বার লাগবে। রেজিস্ট্রেশন ফি ১০০০ টাকা, স্পাউজের জন্য আলাদা ১০০০ টাকা এবং ছেলে/মেয়ের জন্য কোন ফি লাগবে না। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর