এসএমই ফাউন্ডেশন ও সিলেট চেম্বারের উদ্যোগে ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: 7:42 PM, January 26, 2020

এসএমই ফাউন্ডেশন ও সিলেট চেম্বারের উদ্যোগে ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

ডেস্ক প্রতিবেদন : এসএমই ফাউন্ডেশন ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র যৌথ উদ্যোগে এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২৬ জানুয়ারি রোববার চেম্বার কনফারেন্স হলে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের পরিচালক এবং সেমিনার, ওয়ার্কশপ ও সম্মাননা প্রদান সাব কমিটির আহবায়ক মাসুদ আহমদ চৌধুরী। স্বাগত বক্তব্যে তিনি বলেন, দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে নারীদেরকে স্বাবলম্বী করে তুলতে হবে। নারীর উন্নয়নের মাধ্যমে দেশের প্রকৃত উন্নয়ন সম্ভব।

.

তিনি ৫ দিনব্যাপী এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মাশালাটি আয়োজনের জন্য এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ অপরিহার্য্য বিষয়। এসএমই ফাউন্ডেশন ও সিলেট চেম্বার যৌথভাবে অতীতেও অনেকগুলো প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করেছে। যেগুলোর মাধ্যমে এসএমই উদ্যোক্তা ও নারী উদ্যোক্তারা লাভবান হয়েছেন। সিলেট চেম্বারের এরকম কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, সিলেট বিভাগের সভাপতি মিনারা বেগম ও এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক সাদিয়া তানজিম দোলা। এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সচিব গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল, সিনিয়র অফিসার মিনতি দেবী, আইটি অফিসার মোঃ আতিকুর রহমান, এক্সিকিউটিভ অফিসার মোঃ শাহআলম রাফি ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর