ঐক্য এগিয়ে নিতে বলেছেন খালেদা : ফখরুল

প্রকাশিত: 5:20 PM, November 12, 2018

ঐক্য এগিয়ে নিতে বলেছেন খালেদা : ফখরুল

ডেস্ক প্রতিবেদন
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে তিনটি আসনের মনোনয়নপত্র কেনার কয়েক ঘণ্টার মধ্যেই দলটির শীর্ষ পাঁচ নেতা পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে দলীয় প্রধানের সঙ্গে সাাৎ করেছেন।

সাাৎ শেষে খালেদা জিয়ার উদ্ধৃতি দিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন তিনি। খালেদা জিয়া সবার কাছে দোয়া চেয়েছেন।

মির্জা ফখরুল বলেন, রাজনৈতিক বিষয় নিয়ে তেমন আলোচনা হয়নি। তার শারীরিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ, অনেক দিন পর তার সঙ্গে দেখা করার অনুমতি পেলাম। ওনাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু দুঃখের বিষয় সেখান থেকে আবার কারাগারে নেয়া হয়েছে।

এ সময় খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তির দাবি জানান বিএনপি মহাসচিব।

এর আগে দুপুর সোয়া ২টায় বিএনপির পাঁচ নেতা কারাগারে দলীয় প্রধানের সঙ্গে দেখা করতে যান। বিএনপি মহাসচিবসহ অন্য নেতারা হলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ব্যারিস্টার মওদুদ আহমেদ ও ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।
খালেদা জিয়ার সঙ্গে সাাৎ শেষে বিকেল সাড়ে ৪টায় বের হন তারা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলে তিনটি সংসদীয় আসন থেকে খালেদার পে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপি নেতারা। দুর্নীতি মামলায় দ- নিয়ে কারাবন্দি খালেদা জিয়া আইনি জটিলতা কাটিয়ে উঠতে পারলে ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর