ওসমানীনগরে গাড়ী চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: 3:42 PM, November 20, 2018

ওসমানীনগরে গাড়ী চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

ওসমানীনগর সংবাদদাতা
সিলেটের ওসমানীনগরে আন্ত:জেলা গাড়ী চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন শিমুলতলা জিহাদ অটো মোবাইলস ওয়ার্কশপের সামনে হইতে ২টি গাড়িসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- হবিগঞ্জ জেলার মাধবপুর থানার সুন্দরপুর গ্রামের মো. রাজা মিয়ার ছেলে মো. এমরান মিয়া(২৮), ফতেপুর গ্রামের মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে মো. মাছুম রানা (২৭) ও শায়েস্তাগঞ্জ থানার সাবাসপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে মো. কাউছার আহম্মদ (৩৪)।

পুলিশ জানায়, মো. আবুল কানিয়াত রাহাত(৩২) নামের এক ব্যক্তির প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-১২-৪৭৫০) ওসমানীনগর থানাধীন নিজ কুরুয়াস্থ প্রাণ কোম্পানীর বিপরীতে মহাসড়ক হতে চুরি হয়ে যায় এবং গত ২৭ এপ্রিল উপজেলার দয়ামীর বাজারে ডি.এম টাওয়ারের সামনে থেকে উপজেলার কাউয়ারাই গ্রামের মো. এমদাদুর রহমানের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৫-৫২২৫) চুরি হয় ।

উভয় গাড়ির মালিক মামলা দায়ের করলে মামলার তদন্তরত কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম ও এএসআই সেলিম মিয়া তথ্য প্রযুক্তির সহায়তায় তাদেরকে গ্রেপ্তার করেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর