ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: 4:02 PM, November 29, 2018

ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে নগরের প্রাণকেন্দ্রে অবস্থিত আধুনিক বিপণি বিতান ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ১৫৬জন ভোটারের মধ্যে ১৪৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে জাকির এডুকেশন সার্ভিস এর সত্ত¦াধিকারী মো. জাকির আলী ৯২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেইনবো ফ্যাশন হাউসের খোকন দাস ৫৭ ভোট পেয়ে পরাজিত হন।

সহ-সভাপতি পদে মো. সাহেদ আহমদ ৯৭ ও আব্দুল গফ্ফার মো. সুহেল ৮৩ ভোট পেয়ে দুজনই নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহিকুর রহমান ফায়িদ এবং গুলজার আহমদ ৩৮টি করে ভোট পান।

সাধরণ সম্পাদক পদে মাহদী কালেকশনের সত্ত¦াধিকারী মো. জাবেদ আহমদ ৬৮ ভোটে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভিনটেজে’র সত্ত্বাধিকারী মো. শামীম আহমদ-কে ২৬ ভোটে পরাজিত করেন। তিনি মাত্র ৪২টি ভোট পেয়ে পরাজিত হন।

সহসাধরণ সম্পাদক পদে বিপ্লব কুমার এষ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে স্টাইল ইন্জিন এর সত্ত্বাধিকারী জুনেদ আহমদ ৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রুহুল আমিন চৌধুরী ৬১ ভোট পেয়েছেন।

এছাড়া নির্বাচনে অন্য ৬টি পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় তারা নির্বাচিত হন। তারা হলেন- সহসাধারণ সম্পাদক বিপ্লব কুমার এষ, সহ-কোষাধ্যক্ষ মেট্রো ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধীকারী কাজী ফজলে এলাহী, ঘুড্ডি কালেকশনের সত্ত্বাধীকারী অপু আহমদ, ড্রিম সলিউশন ইঞ্জিনিয়ার এন্ড আর্কিটেক্স এর সত্ত্বাধীকারী মো. জসিম উদ্দিন।

কার্যকরি সদস্য- বেস্ট ইন্টারন্যাশনালের সত্ত্বাধীকারী জুনেদ আহমদ ও ছোঁয়া ফ্যাশন’র সত্ত্বাধীকারী হেনা বেগম।

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট হাফিজুর রহমান, জীবন আচার্য্য , ফাইয়াজ হোসেন ফরহাদ, বারেক আহমদ।

নির্বাচন পরিদর্শন করেন- সিলেট অনলাইন প্রেস কাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, রাজা ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুদ আহমদ, মিলেনিয়াম শপিং সিটি সভাপতি, মহানগর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, দৈনিক সকালের সময়ে-এর সিলেট ব্যুরো মবরুর আহমদ সাজু, নিউজ চেম্বারের নির্বাহী সম্পাদক এম.এ.ওয়াহিদ চৌধুরী প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর