করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষায় সিলেট জেলা ও মহানগর বিএনপির লিফলেট বিতরণ

প্রকাশিত: 7:29 PM, March 16, 2020

করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষায় সিলেট জেলা ও মহানগর বিএনপির লিফলেট বিতরণ

ডেস্ক প্রতিবেদন :: সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, বিশ্বব্যাপি মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষায় সর্বোচ্চ সতর্কতা ও জনসচেতনতা সৃষ্টি করতে হবে। ইতোমধ্যে বাংলাদেশেও করোনা রোগী সনাক্ত হওয়ায় দেশবাসীকে সচেতন হতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকা। বাইরে গেলে সর্বোচ্চ সতর্কতার সহিত চলাফেরা করা উচিত। যারা আক্রান্ত হয়েছেন বলে সন্দেহ রয়েছে, তাদেরকে অন্যদের সংস্পর্শ থেকে দুরে থাকা উচিত এবং অন্যদেরকেও আক্রান্ত ব্যক্তির কাছ থেকে দুরে থাকার চেষ্টা করতে হবে। কারো মাঝে করোনার উপসর্গ দেখা দিলে সাথে সাথে অতিদ্রত রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা ইনস্টিটিউট (আইইডিসিআর) এর হেল্পলাইনে যোগাযোগ করতে হবে। সর্বোচ্চ সতর্কতা ও সম্মিলিত প্রচেষ্টায় করোনা থেকে দেশবাসীকে রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে।

.

সোমবার বিএনপির কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে নগরীতে করোনা ভাইরাস থেকে রক্ষায় সতর্কতা ও জনসচেতনতার লক্ষ্যে লিফলেট বিতরণকালে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে বন্দরবাজার থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।

.
এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, মহানগর সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, নিহার রঞ্জন দে ও ফাত্তাহ বকশী, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ মাসুক, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার সৈয়দ তৌফিকুল ইসলাম হাদী, মুকুল আহমদ মোর্শেদ ও মাহবুব চৌধুরী, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম ও শামীম আহমদ, মহানগর দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, সিলেট সদর উপজেলা বিএনপির আহবায়ক একেএম তারেক কালাম, জেলা ও মহানগর বিএনপি নেতা মুফতী নেহাল উদ্দিন, আফজাল উদ্দিন, সাঈদুর রহমান বুদুরি, সোহেল বাসিত, আফম কামাল, আল মামুন খান, আব্দুল মালেক, লোকমান আহমদ, নাজির হোসেন, শফিকুর রহমান টুটুল, জিয়াউর রহমান দিপন, ময়নুল হক স্বাধীন, জাবেদুল ইসলাম দিদার, আলমগীর কবির মুন্না, জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের মধ্যে থেকে লিটন আহমদ, এমদাদুল হক স্বপন, কয়েস আহমদ, কল্লোল জ্যোতি বিশ্বাস জয় ও ওসমান গনি, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা সহ-সভাপতি এনামুল কবির চৌধুরী সুহেল, মহানগর যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, জেলা যুগ্ম সম্পাদক আব্দুল মুমিন লস্কর ও আলী আকবর রাজন, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক মুক্তার আহমদ মুক্তার, ল’কলেজ ছাত্রদলের সভাপতি শাহীন আহমদ ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদ হাসান, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক ইসলাম উদ্দিন, মহানগর কৃষক দলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, শ্রমিক দল নেতা মাসুক এলাহী ও ফয়সল আহমদ প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর