কানাইঘাটে প্রশাসনের কার্যক্রম পরিদশনে জেলা প্রশাসক

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮

কানাইঘাটে প্রশাসনের কার্যক্রম পরিদশনে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদন
কানাইঘাট উপজেলা প্রশাসন ও থানা পুলিশ প্রশাসনের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন সিলেটের নবাগত জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম। শনিবার বিকেল আড়াইটায় জেলা প্রশাসক এমদাদুল ইসলাম প্রথমে কানাইঘাট বড়চতুল কমিউনিটি কিনিক পরিদর্শন করে স্বাস্থ্য সেবা কার্যক্রম প্রত্য করেন।
বিকেল সাড়ে ৩টায় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হলে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের প থেকে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

পরে জেলা প্রশাসক নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বৈঠক করে কানাইঘাটের সার্বিক উন্নয়ন মূলক কর্মকান্ডের খোঁজখবর নেন ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনসহ উপজেলা প্রশাসন চত্তরের নানা সৌন্দর্য বর্ধন কাজ ঘুরে দেখেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও কানাইঘাট প্রেসকাব নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

পরে জেলা প্রশাসক এমদাদুল ইসলাম কানাইঘাট থানা পরিদর্শন করতে আসলে পুলিশের একটি চৌকষ টিম তাকে গার্ড অব অনার প্রদান করেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কানাইঘাটে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয় এ জন্য তিনি উপজেলা প্রশাসন ও থানা পুুলিশ প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি জানান- লোভাছড়া পাথর কোয়ারি ইজারা ও খাস কালেকশন এ বছর দেওয়া হবে না। কোয়ারি থেকে কেউ অবৈধভাবে পাথর উত্তোলন করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সানজিদা চৌধুরী ও রেহানা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কামান্ডার বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম আলী, কানাইঘাট প্রেসকাবের সাধারণ সম্পাক নিজাম উদ্দিন ও সহ-সম্পাদক সাংবাদিক আব্দুন নূর, উপজেলা স্বাস্থ্য প. প. কর্মকর্তা ডা. শরুফুদ্দীন নাহিদ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর