কানাইঘাটে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন বুলবুল আহমদ

প্রকাশিত: 2:06 PM, December 4, 2019

কানাইঘাটে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন বুলবুল আহমদ

কানইঘাট প্রতিনিধি: প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ কানাইঘাট উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বিভিন্ন ক্যাটাগরি বাছাই পর্ব শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন মোঃ বুলবুল আহমদ। রোববার বিকাল ৪টায় কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করা হয়। এতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক-শিক্ষিকা, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক-শিক্ষিকা, শ্রেষ্ঠ কাব শিক্ষক-কাব শিশু, শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এস,এম,সি নির্বাচিত করা হয়। এ সময় নির্বাচিত কমিটির সভাপতি কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান ও সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস এবং সদস্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সূত্রধরের উপস্থিতিতে মৌখিক ভাইবা ও দৃশ্যমান ডকুমেন্টের মাধ্যমে শ্রেষ্ট সহকারী শিক্ষক হিসেবে মোঃ বুলবুল আহমদ কে নির্বাচিত করা হয়।
বর্তমানে তিনি উপজেলার পৌরসভার ডালাইচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন। শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে একই বিদ্যালয় কানাইঘাট উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসাবে নির্বাচিত হয়। এক অভিব্যক্তি প্রকাশে মোঃ বুলবুল আহমদ বলেন, কানাইঘাট উপজেলার শিক্ষাকে এগিয়ে নিতে আমি আমার অবস্থান থেকে কাজ করে যাব। সেই সাথে ডালাইচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মচারীর অক্লান্ত পরিশ্রমে বিদ্যালয় শ্রেষ্ঠত্বতা অর্জন করে। সময় নির্বাচিত কমিটির সভাপতি কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান ও সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস এবং সদস্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সূত্রধরের উপস্থিতিতে মৌখিক ভাইবা ও দৃশ্যমান ডকুমেন্টের মাধ্যমে শ্রেষ্ট সহকারী শিক্ষক হিসেবে মোঃ বুলবুল আহমদ কে নির্বাচিত করা হয়।
বর্তমানে তিনি উপজেলার পৌরসভার ডালাইচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন। শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে একই বিদ্যালয় কানাইঘাট উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসাবে নির্বাচিত হয়। এক অভিব্যক্তি প্রকাশে মোঃ বুলবুল আহমদ বলেন, কানাইঘাট উপজেলার শিক্ষাকে এগিয়ে নিতে আমি আমার অবস্থান থেকে কাজ করে যাব। সেই সাথে ডালাইচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মচারীর অক্লান্ত পরিশ্রমে বিদ্যালয় শ্রেষ্ঠত্বতা অর্জন করে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর