কুলাউড়ায় শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৯ম মেধাবৃত্তি পরীক্ষা

প্রকাশিত: 8:37 PM, December 21, 2019

কুলাউড়ায় শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৯ম মেধাবৃত্তি পরীক্ষা

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের আয়োজনে ৯ম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর ) সকাল ১০টায় ও বেলা ২টায় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষায় ৭৬টি প্রাথমিক ও ৩২টি মাধ্যমিক বিদ্যালয়ের ২য় শ্রেণী থেকে ৯ম শ্রেণী পর্যন্ত ২০৩৩ জন ছাত্র/ছাত্রী মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে বলে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল মতিন জানান।

পরীক্ষা চলাকালীন সময়ে পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান ছুরুক, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাহিদুল ইসলাম, সাংবাদিক শরীফ আহমদ, মাহফুজ শাকিল, শিশু একাডেমীর শিক্ষিকা তানজিদা আক্তার সেবিনসহ বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

পরীক্ষার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম। পরীক্ষা শুরুর পূর্বে শিক্ষার্থীদের অভিভাবকরা স্কুল প্রাঙ্গণে সকাল থেকে সমবেত হতে থাকেন। এবং পরীক্ষা শেষে শিক্ষার্থীদের নিতে স্কুলের ভিতর প্রবেশ করেন। প্রায় দুই সহস্রাধিক অভিভাবককে অপেক্ষামান থাকতে দেখা যায়।

শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান শামীমা আক্তার এবং অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান সকলের সহযোগিতায় সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে পরীক্ষা সম্পন্ন করায় কৃতজ্ঞতা জানিয়েছেন।

  •  

সর্বশেষ ২৪ খবর