কুয়ারপাড় এলাকায় সিলেট মহানগর বিএনপির কম্বল বিতরণ

প্রকাশিত: 7:22 PM, January 11, 2020

কুয়ারপাড় এলাকায় সিলেট মহানগর বিএনপির কম্বল বিতরণ

ডেস্ক প্রতিবেদন : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ড. মুহাম্মদ এনামুল হক চৌধুরী বলেছেন, শহীদ জিয়ার পরিবার ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল প্রতিষ্ঠালগ্ন থেকে আর্ত মানবতার কল্যানে কাজ করে আসছে। ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ বেগম খালেদা জিয়া কারাগারে থেকেও দেশপ্রেমিক জনতাকে ভুলেন নি। শীতার্ত মানুষের পাশে বিএনপি নেতাকর্মীদের দাড়াঁনোর জন্য কারাগার থেকে নির্দেশ দিয়েছেন। ফ্যাসিবাদী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে নির্বাসনে থাকা দেশনায়ক তারেক রহমানও শীতার্থ মানুষের পাশে দাড়াঁনোর জন্য সর্বস্তরের জাতীয়তাবাদী শক্তির প্রতি নির্দেশ দিয়েছেন। শীতের তীব্রতায় জনজীবন বিপর্যস্ত। এই শীতে গরীব অসহায় মানুষের দুর্ভোগ চরম আকার ধারণ করেছে। এমতাবস্তায় সাধ্যমত শীতার্থ মানুষের পাশে দাড়াঁনো সামর্থবানদের নৈতিক দায়িত্ব।
তিনি শনিবার সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষে ১২নং ওয়ার্ডের কুয়ারপাড় এলাকায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আতাউর রহমান বকুলের সভাপতিত্বে, বিএনপি নেতা শাকিল মোর্শেদ ও ছাত্রদল নেতা আশিকুর রহমান তারেকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।
প্রধান বক্তার বক্তব্যে নাসিম হোসাইন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এবং জিয়া পরিবার দেশপ্রেমিক জনতার প্রকৃত বন্ধু। আওয়ামী বাকশালী সরকার আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী সাজা ও মিথ্যা মামলা দায়ের করেছে। বিএনপিকে জনবিচ্ছিন্ন করতে গিয়ে সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগণ তাদেরকে ভোট দেয়নি বলে তারা মানুষের ভোটাধিকার হরণ করে গায়ের জোরে গদি দখল করেছে। শীতের তীব্রতায় মানুষের দুর্ভোগ বেড়েই চলেছে। আর সরকার লুটপাট করে নিজেদের আখের গোছানে লিপ্ত। শীতার্থ মানুষের কল্যানে তারা কোন ভুমিকা পালন করছেনা। অথচ আমাদের নেত্রী কারাগারে থেকেও অসহায় শীতার্থ মানুষের পাশে থাকার জন্য নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন। আমরা অতীতেও আর্ত মানতার কল্যানে পাশে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।
শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সহ-সভাপতি সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি সিটি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি সাব্বির আহমদ বাচ্চু, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, বিএনপি নেতা রিয়াদুল হাসান রুহেল, সোহেল আহমদ, মাহবুব আহমদ চৌধুরী, স্বেচ্ছাসেবক দল নেতা দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কয়েস আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ইসহাক আহমদ, কৃষক দল নেতা মারুফ আহমদ টিপু, যুবদল নেতা লাহিন আহমদ, সাজু মাহমুদ ও ছাত্রদল নেতা কাউসার হোসেন রকি প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর