খাজাঞ্চী ইউপি নির্বাচনে আরশ আলীকে নৌকার প্রার্থী দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিত: 2:29 PM, October 21, 2018

খাজাঞ্চী ইউপি নির্বাচনে আরশ আলীকে নৌকার প্রার্থী দেখতে চায় এলাকাবাসী

আরশ আলী গণি সৌদী আরবের একজন সফল ব্যবসায়ী। প্রবাস জীবনে যে ক’জন স্বনামধন্য ব্যবসায়ী দেশ ও জনসেবার দ্বার উন্মুক্ত করে রেখেছেন তাদেরই একজন তিনি। ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি একজন সমাজসেবী, শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ হিসেবে তিনি সমধিক পরিচিত।

১৯৯৩ সালে জীবিকার তাগিদে পাড়ি জমান প্রবাসে। দীর্ঘ ২৫ বছরের প্রবাস জীবনে দেশে-বিদেশে গড়ে তোলেছেন অনেক ব্যবসা প্রতিষ্ঠান। সেবা করেছেন জনমানুষের। আরশ আলী গণি সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের ইসলামাবাদ এলাকাধীন গুমরাগুলের হাজী আব্দুল গণি ও শাবান বিবির পুত্র।

সৌদী আরবের জেদ্দা নগরীতে রয়েছে তার বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান। এসব প্রতিষ্ঠানে কর্মসংস্থান হয়েছে অনেক বাংলাদেশীর। বিদেশের পাশাপাশি দেশেও বিভিন্ন সেক্টরে বিনিয়োগ করে যাচ্ছেন। তিনি সিলেটস্থ হলি আরবান প্রোপার্টিজ লিমিটেডের পরিচালক।

আরশ আলী গণি সৌদী আরবে বৃহত্তর সিলেট আওয়ামী পরিবারের সাবেক সহ-সভাপতি ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সহ-সভাপতি, বিজয়ের কণ্ঠ ফাউন্ডেশনের সৌদী আরব শখার প্রেসিডেন্ট এবং জেদ্দাস্থ ইয়াংস্টার-এর প্রধান উপদেষ্টা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আরশ আলী গণির সৌদী আরবে রয়েছে সৃদৃঢ় রাজনৈতিক অবস্থান। দেশের রাজনৈতিক নেতৃবৃন্দের সৌদী সফরকালে আদর-আপ্যায়নসহ নানা সুযোগ সুবিধা করে দিতে গর্ববোধ করেন। দেশের যে কোন মানুষ তার কাছে গেলে যথেষ্ট মূল্যায়ন করেন এবং তাকে সর্বাত্মক সহযোগিতা করে থাকেন।

শুধু ব্যবসার উন্নতি নয়, এলাকার জনমানুষের আর্তসামাজিক উন্নয়নেও আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এলাকার অনেক মসজিদ মাদ্রাসা ও স্কুল কলেজে রয়েছে তার দান অনুদান। তাই সমাজসেবী হওয়ার পাশপাশি একজন শিক্ষানুরাগী হিসেবেও পরিচিতি রয়েছে আরশ আলীর। এলাকার সাধারণ মানুষ তার মত একজন দরদী সমাজসেবী ও আত্মনিবেদিত মানুষকে চায় তাদের জনপ্রতিনিধি। আওয়ামী লীগের পক্ষ থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে তাকে নৌকা মার্কার প্রার্থী দেখতে চান। এলাকাবাসীর মতে, তার মতো জনদরদী ব্যক্তি জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার মানুষের স্বার্থ ও সুযোগ-সুবিধা নিশ্চিত হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর