খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি করছেন তারেক: নৌ প্রতিমন্ত্রী

প্রকাশিত: 10:02 PM, December 13, 2019

খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি করছেন তারেক: নৌ প্রতিমন্ত্রী

ডেস্ক প্রতিবেদন : তারেক রহমান একজন দণ্ডিত আসামি, তিনি পলাতক জীবন-যাপন করছেন। তিনি তার মায়ের মুক্তি চান না, তার মাকে নিয়ে রাজনীতি করতে চান। বাংলাদেশের মানুষকে ইমোশনাল ব্ল্যাকমেল করতে চান। তার চিকিৎসার কথা বলা হচ্ছে, ডাক্তাররা যখন তার চিকিৎসা দিতে চান তখন তিনি চিকিৎসা নিতে চান না, চিকিৎসকদের সহায়তা করেন না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
.
শুক্রবার বিকেল ৩টার দিকে দিনাজপুরের বিরল উপজেলা মুক্তমঞ্চে দিনাজপুর বিরল উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে এ মন্তব্য করেন তিনি।
.
তিনি আরো বলেন, খালেদা জিয়ার মতো একজন অপরাধীর জামিন আবেদন খারিজ করে দিয়ে উচ্চ আদালত দেশে আইনের শাসন ও শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রেখেছেন।
.
খালিদ বলেন, বৃহস্পতিবার আদালতের একটি রায়কে কেন্দ্র করে কী ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো হয়েছে, বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনী শক্ত হাতে তা দমন করেছে।
.
খালিদ বলেন, বেগম খালেদা জিযা একজন অপরাধী। দুই-দুইটি মামলায় একটির সাত বছর, আরেকটির ১০ বছর কারাদণ্ড হয়েছে। এমন একজন অপরাধীকে নিয়ে বিএনপি রাজনীতি করতে চায়। একজন অপরাধীকে নিয়ে যখন বাংলাদেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠা করতে চায় তখন মহামান্য আদালত ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। তার জামিন আবেদন খারিজ করার জন্য মহামান্য আদালতকে সাধুবাদ জানাই। আদালতের একটা দায়িত্ব আছে, বাংলাদেশে শান্তি রাখার এই রায়ের জন্য মহামান্য আদালতকে অভিনন্দন জানাই।
.
দিনাজপুর বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক কাউন্সিলের বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম.আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আসফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ।
.
পরে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার, বিরল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগরকে সভাপতি ও রমা কান্ত রায়কে সাধারণ সম্পাদক ও সফিকুল আজাদ মনিকে সাংগঠনিক সম্পাদক করে বিরল উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন। কয়েক দিনের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হবে বলেও জানানো হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর