গোলাপগঞ্জে এক কমলার দাম ৭০হাজার, আপেল ৬০হাজার

প্রকাশিত: 10:31 PM, December 30, 2019

গোলাপগঞ্জে এক কমলার দাম ৭০হাজার, আপেল ৬০হাজার

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ দারুল উলুম হুসাইনিয়া মাদ্রাসায় এক অবিশ্বাস্য নিলামে ১টি কমলা ৬০হাজার টাকা, ১টি আপেল ৬৫ হাজার টাকা, ২টি চকলেট ২৫হাজার টাকা ও ১টি ডালিম ১৫হাজার টাকায় বিক্রি হয়। রোববার রাত ১১টায় ঢাকাদক্ষিণ দারুল উলুম হুসাইনিয়া মাদ্রাসার বার্ষিক তাফসির মাহফিলে অবিশ্বাস্য নিলামের স্বাক্ষী হয় শ্রোতারা।

জানা যায়, এক ভবঘুরে ১ টি আপেল, ১টি কমলা ও ২ টি চকলেট মাদ্রাসায় দান করেন। তিনি বাজারের বিভিন্ন জায়গা থেকে পুরাতন কাগজ পত্র কুড়িয়ে থাকেন। স্থানীয়রা তাকে পাগল মনে করলেও তিনি উচ্চশিক্ষায় শিক্ষিত একজন লোক। এজন্য অনেকেই তাকে স্যার সম্বোধন করেন।

তিনি উপজেলার ঢাকাদক্ষিণ ইন্দ্রারপার গ্রামের মরহুম আছদ আলী ছেলে আব্দুল হাফিজ (তেরা মিয়া)। এদিকে অন্য এক দ্বীন দরদি ব্যক্তি ১টি ডালিম দান করেন। যা বিক্রি হয় ১৫হাজার টাকা। আওলাদে রাসুল আল্লামা হাসান আসজদ মাদানী হাফিজাহুল্লাহ’র বয়ান শেষে নিলামে অবিশ্বাস্য দামে তা বিক্রি হয়। ৭০ হাজার টাকায় কমলা নিলামে ক্রয় করেন শায়খে রায়গড়ী (রঃ) এর জামাতা মাওলানা আব্দুল আহাদ। ৬৫ হাজার টাকায় আপেল নিলামে ক্রয় করেন মাদরাসার মুহতামিম মাওলানা সালেহ মোহাম্মদ জাকারিয়া, ২৫ হাজার টাকায় ২টি চকলেট ক্রয় করেন মাওলানা নাজিরুল ইসলাম। ১৫ হাজার টাকায় ১টি ডালিম ক্রয় করেন মাওলানা হোসাইন আহমদ, রায়গড়ী।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর