ছাতক উপজেলা এ্যাডুকেশন ট্রাষ্ট ইউকের নেতৃবৃন্দ সংবর্ধিত

প্রকাশিত: 4:09 PM, February 8, 2020

ছাতক উপজেলা এ্যাডুকেশন ট্রাষ্ট ইউকের নেতৃবৃন্দ সংবর্ধিত

ডেস্ক প্রতিবেদন : দক্ষিণ ছাতক ছাতক উপজেলার মধ্যে একটি অবহেলিত জনপদ। উপজেলার ৬টি ইউনিয়ন বাসীর একটাই দাবি দক্ষিণ ছাতক নামে একটি উপজেলা চাই। আমরা সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার অবহেলিত এলাকার অধিবাসী। এ এলাকার জনগণ দীর্ঘদিন ধরে নানা রকম সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। এই এলাকার যোগাযোগ ব্যবস্থা খুবই নাজুক। প্রশাসনিক কাজে অথবা চিকিৎসার জন্য উপজেলা শহরে যেতে কতই কষ্ট করতে হয়। উপজেলা সদর প্রায় ৫৫ কি. মি দূরে অবস্থিত থাকায় নিজ উপজেলার সাথে জনগণের সামাজিক ও প্রশাসনিক কাঠামো রক্ষা কঠিনতর হয়ে পড়েছে।
বক্তারা আরো বলেন উপজেলা আন্দোলনকে বেগবান করতে ও কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে আমাদের করণীয়’ শীর্ষক বিভিন্ন গুরুত্বপূর্ণ যে সিদ্ধান্ত ও কর্ম পরিকল্পনা গ্রহন করা হয়েছিল তা বাস্তবায়নের জন্য সকলকে সজাগ থাকতে হবে। আমরা প্রবাসীরা উপজেলা বাস্তবায়নের জন্য সবসময় আপনাদের পাশে ছিলাম এবং আপনাদের পাশে থাকবো। আমাদের সকলের আন্তরিকতায় এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন হবেই হবে ইনশাআল্লাহ। উপরোক্ত কথা গুলো সংবর্ধনা ও মতবিনিময় সভায় বক্তারা বলেন।
৬ ফেব্রুয়ারি নগরীর এক অভিজাত হোটেলের কনফারেন্স লাউঞ্জে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি আ.ন.ম.ওহিদ কনা মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তার পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদ যুক্তরাজ্য ও ছাতক উপজেলা এ্যাডুকেশন ট্রাষ্ট ইউকের আহবায়ক আলহাজ্ব জামাল উদ্দিন মখদ্দুছ,দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের যুক্তরাজ্য ও ছাতক উপজেলা এ্যাডুকেশন ট্রাষ্ট ইউকের সিনিয়র যুগ্ম আহবায়ক মনছব আলী জে.পি, দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের যুক্তরাজ্যের সদস্য সচিব ও ছাতক উপজেলা এ্যাডুকেশন ট্রাষ্ট ইউকের ট্রাষ্টি ছানাওর আলী কয়েছ, দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের যুক্তরাজ্যের যুগ্ম আহবায়ক ও ছাতক উপজেলা এ্যাডুকেশন ইউকের ট্রাষ্টি মাহমদ আলী, দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের যুক্তরাজ্যের যুগ্ম আহবায়ক ও ছাতক উপজেলা এ্যাডুকেশন ইউকের ট্রাষ্টি জনাব আব্দুল মালিক কুটি,দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদ যুক্তরাজ্যের যুগ্ম আহবায়ক ও ছাতক উপজেলা এ্যাডুকেশন ট্রাষ্ট ইউকের ট্রাষ্টি সাইফুল আলম সুফিয়ান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আসাদ মিয়া, সিংচাপইড় ইউনিয়ন ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকের উপদেষ্টা আজাদ আলী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল কাশেম আলীম।
আরো বক্তব্য রাখেন দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদ এর অন্যতম উপদেষ্টা প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম আল মাদানী, পরিষদের সিনিয়র সভাপতি আব্দুল হান্নান, সহ-সভাপতি পীর আব্দুল হান্নান, আব্দুল কুদ্দুছ, দবিরুল ইসলাম দবির, ফটিক মিয়া, আসক আলী, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান, শফিক মিয়া, তোফায়েল আহমেদ, অর্থ সম্পাদক এ.টি.এম তারেক, সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, সহ-সাংগঠনিক সম্পাদক এস.এম আমজাদ, আনোয়ার হোসেন ময়না, ফজলুর রহমান রাজু, প্রচার সম্পাদক পিয়ার আলী, সহ-প্রচার সম্পাদক সমছ উদ্দিন, নুরুল ইসলাম পাকি, আতিকুর রহমান, এডভোকেট জুবায়ের, শাহ ওলিউর রহমান, সাংবাদিক আবু জাবের, ছিদ্দিকুর রহমান, হেলাল উদ্দিন,রুবেল মিয়া সুয়েব, আব্দুল মুকিত প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর