ছিনতাইয়ের শিকার নারী কনস্টেবল : আটক ২

প্রকাশিত: 2:50 PM, December 18, 2018

ছিনতাইয়ের শিকার নারী কনস্টেবল : আটক ২

নিজস্ব প্রতিবেদন
নগরের হাওয়াপাড়ায় ছিনতাইয়ের শিকার হয়েছেন এক নারী কনস্টেবল। পরে সিসিটিভি ফুটেজ দেখে নগরের শাহী ঈদগাহ এলাকা থেকে ২ ছিনতাইকারীকে আটক করেছে কোতোয়ালী থানা পুুলিশ।

আটককৃতরা হলো- নগরের বাদামবাগিচার ২নং রোডের ২৬ নং বাসার নিজাম উদ্দিন (৩৫) এবং একই াসার বাসিন্দা জিল্লুল হক (৩২)। তাদের কাছ থেকে ১টি ধারালো চাকু ও ছিনতাইকৃত স্বর্ণের চেইন বিক্রির নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার সকাল সোয়া ১০টার দিকে এসএমপি’র নগর বিশেষ শাখায় কর্মরত এক নারী কনস্টেবল রিক্সাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তাকে বহনকারী রিক্সা হাওয়াপাড়া দিশারী/১১১ বাসার সামনে পৌঁছামাত্র পিছন দিক থেকে একটি কালো রংয়ের পালসার মোটর সাইকেলে অজ্ঞাতনামা ২ ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে এবং চাকু গলায় ধরে এ নারী কনস্টেবলের গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। যার আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা। বিষয়টি কোতোয়ালী মডেল থানা পুলিশ জানতে পেরে ঘটনাস্থলের পার্শ্বে জেল গেইটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে এবং শাহী ঈদগাহ টিভি গেইটের সামনে অভিযান চালায়। এ সময় জনতার সহায়তায় ছিনতাই কাজে ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেলসহ ২ ছিনতাইকারীকে আটক করে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর