ছেলে-মেয়েরা তরুণ বয়সটাকে কাজে লাগালে দেশ উন্নত হবে : দেবজিৎ সিংহ

প্রকাশিত: 4:52 PM, November 6, 2018

ছেলে-মেয়েরা তরুণ বয়সটাকে কাজে লাগালে দেশ উন্নত হবে : দেবজিৎ সিংহ

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ বলেন, আপনারা যারা জেলা পরিষদ থেকে বিভিন্ন কোর্স গ্রহণ করছেন। তার চেয়েও আরো উন্নত ও নতুনত্ব কোর্স গ্রহণ করতে জেলা পরিষদ অবশ্য চিন্তা করবে। যাতে আপনারা উন্নত এবং তথ্যপ্রযুক্তি বিষয়ে অভিজ্ঞতা অর্জন করে দেশকে আরো উন্নতির পথে এগিয়ে নিয়ে যেতে পারেন। পাশা পাশি আউট সোর্সচিংয়ের প্রত্যকটি জিনিসি আপনাদের কাজে লাগবে। এ জন্য তরণ যারা ছেলে-মেয়েরা আছেন এ গোল্ডেন সময় টাকে আপনারা কাজে লাগান অবশ্যই অব্যশই সাফল্য অর্জন করতে পারবেন। দেশের উন্নতি এবং আপনাদের সফলতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্নভাবে উন্নয়মূলক কর্মসূচি হাতে নিয়েছে। বাংলাদেশ এখন মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে।

তিনি মঙ্গলবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ২০১৬-২০১৭ অর্থ বছরে ফ্রি গ্রাফিক্স ডিজাইন, কম্পিউটার গ্রাফিক্স ডিজাইন, কম্পিউটার প্রশিণের উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দারিদ্র নিরসন, নারী উন্নয়ন, আত্মকর্মসংস্থান, জীবনমান উন্নয়ন ও সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত প্রশিণ কার্যক্রমের আওতায় জেলা পরিষদের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা পরিষদের সাটলিপিকার এ.কে.এমকামারুজ্জামান মাসুমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ শামীম আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি, সদস্য মো: মতিউর রহমান, জেলা পরিষদ সহকারী প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ, জেলা পরিষদের সদস্য আলমাছ উদ্দিন, মো: মুহিবুল হক, হাছিনা বেগম, নুরুল ইসলাম ইছন, জেলা পরিষদের উপ-সহকারী প্রকৌশলী হাছিব আহমদ, প্রশিক্ষক মোছা: নাছিমা আক্তার, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত জয়নাল খাঁ। প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- লিটন আহমদ।
প্রশিক্ষণগ্রহণকারী গ্রাফিক্স ডিজাইন, কম্পিউটার প্রশিক্ষণে-১৬০ জন অংশগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর