জমিয়তে উলামা এদেশের হক্বপন্থি উলামাদের জন্য আর্শিবাদ স্বরূপ : আল্লামা লক্ষীপুরী

প্রকাশিত: 2:04 PM, December 3, 2019

জমিয়তে উলামা এদেশের হক্বপন্থি উলামাদের জন্য আর্শিবাদ স্বরূপ : আল্লামা লক্ষীপুরী

কানাইঘাট প্রতিনিধি ঃ গতকাল বিকেলে কানাইঘাট ইসলামিয়া কমিউনিটি সেন্টারে জমিয়তে তালাবা বাংলাদেশ কানাইঘাট পৌর শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলন সাবেক পৌর জমিয়তে তালাবার সভাপতি হাফিজ মাওলানা নজির আহমদের সভাপতিত্বে এবং হাফিজ মারুফ আহমদের পরিচালনায় অনুষ্টিত হয়। সভায় প্রধান মেহমানের বক্তব্যে জমিয়তে উলামার প্রধান উপদেষ্টা শায়খুল হাদিস আল্লামা মোহাম্মদ ইদ্রিস শায়খে লক্ষীপুরী বলেছেন, জমিয়তে উলামা গঠন এদেশের হক্বপন্থি উলামাদের জন্য আর্শিবাদ স্বরূপ। লক্ষীপুরী বলেন, জমিয়তে উলামার সদস্য হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। তিনি বলেন, সকল বাতিলের মোকাবেলায় জমিয়তে উলামা, আনসার ও তালাবার নিরলস কর্মীরা অগ্রণী ভূমিকা পালন করবে ইনশাহআল্লাহ। প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামার কেন্দ্রীয় আমীর শায়খুল হাদিস আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরী বলেন, দেওবন্দী মসলকের আর্শিবাদপুষ্ট দল হচ্ছে জমিয়তে উলামা বাংলাদেশ। ইনশাআল্লাহ আমি আমৃত্যু এ দলের সাথে সম্পৃক্ত থাকব। তিনি বলেন, দ্বীনের প্রতিটা সেক্টরে কাজ করতে হলে একদল জানবাঁজ কাফেলার অতীব প্রয়োজন এ কাফেলা গঠন করতে জমিয়তে তালাবার বিকল্প নেই।
কাউন্সিল ও কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন, জমিয়তে উলামার কেন্দ্রীয় সহ সভাপতি আল্লামা শামসুদ্দীন দুর্লভপুরী, সাংগঠনিক সম্পাদক মাও. ক্বারী হারুনুর রশীদ চতুলী, সিলেট জেলা জমিয়তে উলামার সহ সম্পাদক মাওঃ আব্দুল্লাহ শাকির, কানাইঘাট উপজেলা জমিয়তে উলামার সহ সম্পাদক মাও. ক্বারী মাসুক আহমদ, সিলেট জেলা জমিয়তে আনসারের সদস্য সচিব মাওঃ হারিছ উদ্দিন, জমিয়তে তালাবা কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওঃ ইমাদ উদ্দিন লাহিন, সাধারণ সম্পাদক মাও. আসআদ আহমদ, যুগ্ম সম্পাদক মৌলভী জুনায়দে শামসী, সিলেট জেলা জমিয়তে তালাবার সদস্য সচিব মাও. আমিনুল হাসান নাহিদ, জমিয়তে তালাবা কানাইঘাট উপজেলা শাখার আহ্বায়ক মাও. হাফিজ এহসানে এলাহী, সদস্য সচিব হাফিজ মারুফ আল জাকির প্রমুখ।
কাউন্সিল অধিবেশনে মাও. রায়হান উদ্দিনকে সভাপতি, হাফিজ মারুফ আহমদকে সাধারণ সম্পাদক ও মৌলভী মিজান নূরীকে সাংগঠনিক সম্পাদক এবং মৌলভী আশরাফ হোসাইনকে প্রচার সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জমিয়তে তালাবা কানাইঘাট পৌর কমিটির নাম ঘোষণা করেন জমিয়তে উলামার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাও. ক্বারী হারুনুর রশীদ চতুলী।

  •  

সর্বশেষ ২৪ খবর