জাতীয়পার্টি দেশ ও জাতির কল্যানে কাজ করে : আহমদ আলী

প্রকাশিত: 7:15 PM, February 9, 2020

জাতীয়পার্টি দেশ ও জাতির কল্যানে কাজ করে : আহমদ আলী

ডেস্ক প্রতিবেদন : প্রয়াত রাষ্ট্রপ্রতি আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদের ৯ বৎসরের শাসন আমল দেশবাসী এখনো স্মরণ করে। জাতীয়পার্টির আমলে এদেশের গ্রামগঞ্জ থেকে শুরু করে সর্বক্ষেত্রে উন্নয়নের জন্য দেশবাসী চিরদিন স্মরণ রাখবে।
সিলেট মহানগর জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ আলী হাতে ফুলের তোড়া দিয়ে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন থেকে অর্ধশতাধিক নেতাকর্মী ৮ ফেব্রুয়ারি শনিবার সৈয়দ আহমদ আলীর বাসভবনে আনসার মিয়া ও রুবেল মিয়ার নেতৃত্বে যোগদান করেন।
যোগদানকারী সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে সৈয়দ আহমদ আলী বলেন জাতীয়পার্টি দেশ ও জাতির কল্যানে কাজ করে। আমরা সকলেই এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তৃণমূল থেকে জাতীয়পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে বদ্ধ পরিকর।
উক্ত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিলাগড় বাঘমাড়া জামে মসজিদের মোতায়াল্লি রইছ আলী মিয়া, মহানগর জাতীয় পার্টির সদস্য জাকির হোসেন সিরাজ, ফারুক মিয়া, জলিল মিয়া, মাসুক উদ্দিন, আনোয়ার আলী, কবির মিয়া, আজিম উদ্দিন, সায়েদ আহমেদ, রকিব মিয়া, নূর আহমেদ, সাকিল আহমেদ, জিয়াউল, শাহীনূর, জাকির হোসেন, রাসেল আলী, সুমন আহমেদ, সুজায়েল মারুফ, মারুফ আহমেদ, মো. সানি, কামরুল প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর