জেলা বিএনপির আসন্ন কাউন্সিল সফলে সবাইকে আন্তরিক হতে হবে : কামরুল হুদা

প্রকাশিত: 8:11 PM, January 7, 2020

জেলা বিএনপির আসন্ন কাউন্সিল সফলে সবাইকে আন্তরিক হতে হবে : কামরুল হুদা

ডেস্ক প্রতিবেদন : সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, বিএনপি হচ্ছে গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিচালিত জনপ্রিয় রাজনৈতিক দল। বিএনপি ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়। আর আওয়ামী লীগ ক্ষমতায় গেলে গণতন্ত্রকে হত্যা করে বাকশাল প্রতিষ্ঠা করে। বর্তমান ক্ষমতাসীন আওয়ামী সরকারও গণতন্ত্রকে ক্ষত-বিক্ষত করে দিয়েছে। নিজেদের ক্ষমতার মেয়াদ বাড়াতে মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী সাজা ও মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আওয়ামী ফ্যাসিবাদী অপশক্তির হাত থেকে গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। আসন্ন জেলা বিএনপির কাউন্সিলকে সফল ও সর্বাত্মক করতে দলীয় নেতাকর্মীদের আন্তরিকভাবে কাজ করতে হবে।
তিনি সোমবার বালাগঞ্জ, বিশ^নাথ ও ওসমানীনগর উপজেলা বিএনপি আয়োজিত পৃথক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দুপুরে বালাগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুজ্জামান খান মঙ্গল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান মুজিবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, ময়নুল হক চৌধুরী চেয়ারম্যান, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম। বিএনপি নেতা মৌলানা রওশন আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা হাজী আব্দুন নুর, আব্দুল মালেক, রশিদ আহমদ, জামাল আহমদ মাষ্টার, মকবুল মিয়া মেম্বার, একে ফকির আজাদ, আব্দুল মুনিম চেয়ারম্যান, লুৎফুর রহমান, ছালিক আহমদ, খলীলুর রহমান, আব্দুল হাদী, আলাউদ্দিন রিপন, সাইফুল ইসলাম সেফুল, আজমল আলী মাসুক, শেখ সুহেল আহমদ বকুল, ছাত্রদল নেতা জাহেদুর রহমান আরশ, নজরুল ইসলাম, বিএনপি হাজী রফিক, জামাল আহমদ খলকু, শামীম আহমদ, মির্জা আব্দুল বাছিত, তোফায়েল আহমদ সোহেল, শাহীন আহমদ ও উপজেলা ছাত্রদলের সভাপতি আজমল হোসেন প্রমূখ।
এদিকে বিকেলে স্থানীয় ময়না বাজার চাদনী কমিউনিটি সেন্টারে ওসমানীনগর উপজেলা বিএনপির উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহের আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এটিএম ফখর উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।
বিএনপি নেতা মৌলানা নুরুল হকের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় জেলা বিএনপি নেতৃবৃন্দের মধ্যে থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, ময়নুল হক চৌধুরী চেয়ারম্যান, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল মালেক, কুহিনুর আহমদ, জরিদ আহমদ, মুজাহিদ আহমদ, গয়াস মিয়া, আব্দুর রউফ, আব্দুল্লাহ মিসবা, শাহ মোঃ ইয়াহিয়া, এখলাছুর রহমান মুন্না, মাহবুব আলম, আশরাফ উদ্দিন রুবেল, সৈয়দুল ইসলাম রেনু, সায়েস্তা মিয়া, মুক্তার আহমদ মুকুল, আলী আছগর ফয়েজ, সুলেমান আলী, ফরহাদ হোসেন, কামাল উদ্দিন করম ও রায়হান আহমদ প্রমূখ।

এদিকে বিশ^নাথ উপজেলা বিএনপির উদ্যোগে বাদ মাগরিব এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিলু মিয়া চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।
বিএনপি নেতা মাওলানা আবুল বশরের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় জেলা বিএনপি নেতৃবৃন্দের মধ্যে থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, ময়নুল হক চৌধুরী চেয়ারম্যান, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা শামসুজ্জামান, আব্দুল হাই, মারুফ আহমদ, যুবদল নেতা সুরমান খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউসার খান, উপজেলা ছাত্রদলের সভাপতি মতিউর রহমান সুমন প্রমূখ।

  •  

সর্বশেষ ২৪ খবর