জেলা স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা’র উদ্বোধন

প্রকাশিত: 4:49 PM, January 30, 2020

জেলা স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা’র উদ্বোধন

ডেস্ক প্রতিবেদন : সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও প্রাইম ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে ‘ঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০২০ (সিলেট জেলা)’’ এর উদ্বোধন বুধবার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নীল আকাশে রঙ-বেরঙের বেলুন উড়িয়ে উক্ত প্রতিযোগিতার বর্ণিল উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং প্রাইম ব্যাংক লিমিটেড এর এস.এ.ভি.পি ও হেড অব সিলেট ব্রাঞ্চ আশীষ ভট্টাচার্য্য। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির আহবায়ক আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি।

.
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সিলেট জেলা ক্রিকেট কমিটির সহকারী সম্পাদক ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির সদস্য এটিএম ইকরাম ও রানা মিয়া, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, দি সিলেট খাজাঞ্চীবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম হোসেইন আহমদ ও ক্রীড়া শিক্ষক মতিউর রহমান, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক আব্দুল মতিন, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাসুক আহমদ, প্রাইম ব্যাংক লিমিটেড, সিলেট এর কর্মকর্তা মেজবাউল কাইয়ুম, মো: হানিফ, ওয়াসীম আহমদ চৌধুরী, রনবীর চৌধুরী, কাজী মোশাররফ হোসেন ও ধ্রুবজ্যোতি চৌধুরী, সিলেট জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ. ইউ. দীপু, আম্পায়ার ইমরান আজাদ ও সমীর চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। উক্ত প্রতিযোগিতার প্রতিটি খেলা নির্ধারিত সূচি অনুযায়ী প্রতিদিন সকাল ৯.০০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

.

৩১ জানুয়ারি ২০২০ শুক্রবার এর ম্যাচ
সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় বনাম পিডিবি হাই স্কুল।
রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় বনাম দি সিলেট খাজাঞ্চীবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর মধ্যকার উদ্বোধনী ম্যাচ এই রিপোর্ট লিখা পর্যন্ত চলমান রয়েছে।
প্রতিদিন মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগে সিলেটের ক্রীড়াঙ্গনসংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির আহবায়ক আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর