জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

প্রকাশিত: 7:36 PM, December 20, 2019

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌরীন করিমকে পদোন্নতি জনিত কারণে ঢাকা সাভারে বদলী করা হয়েছে। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে সংবর্ধনা দিয়েছে জৈন্তাপুর প্রেসক্লাব ও জৈন্তাপুর মুক্তিযোদ্ধা ইউনিট।
গত (১৯ ডিসেম্বর) বৃহস্পতিবার বিকেল ৪টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে তাকে সংবর্ধনা দেওয়া হয়। জৈন্তাপুর প্রেসক্লাব ও জৈন্তাপুর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও মৌরীন করিমকে সম্মাননা ক্রেস্ট উপহার তুলে দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, নিজপাট ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইয়াহিয়া, জৈন্তাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ফয়েজ আহমদ, সহ সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, ইউপি সদস্য হুমায়ুন কবির খান, বিয়াম কুদ্রত উল্লাহ স্কুলের প্রধান শিক্ষক আবু সুফিয়ান বেলাল প্রমুখ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা, ইউপি সদস্য ,সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন, এক সৎ ও দক্ষ নারী কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌরীন করিম। রাষ্ট্রের প্রশাসনিক সেবাদানে উপজেলার সর্বস্তরের মানুষের আস্থা ও ভালবাসা অর্জনে সক্ষম হয়েছেন। সারাদেশ যেখানে অনিয়ম-দুর্নীতর করালগ্রাসে নিপতিত, ঠিক সেই সময়ে নিষ্ঠা ও সততার সাথে তার প্রশাসনিক দায়িত্ব পালনে উপজেলার জনগনের অন্তরের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। একজন দেশপ্রেমিক প্রশাসনিক কর্মকর্তা হিসেবে তার সুখ্যাতি রয়েছে সর্বত্র। উপজেলার শিক্ষা-সমাজ ও অবকাঠামো গত উন্নয়নে তার ভূমিকা সর্বত্র প্রশংসার দাবিদার। মৌরীন করিম এর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম বলেন, জৈন্তাপুর উপজেলার মানুষ খুব সহজ সরল। আমি ২ বছর তিন মাস এই উপজেলার মানুষকে নিয়ে কাজ করেছি। আপনারা আমার সকল কাজে সহযোগিতা করেছেন। জৈন্তাপুরে আমার কর্মকালীন সময়ে আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতার জন্য সকল জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের দোয়া কামনা করছি।

  •  

সর্বশেষ ২৪ খবর